বাংলাদেশে সৌদি দূতাবাসের ঠিকানা | সৌদি দূতাবাস বাংলাদেশ ফোন নাম্বার

বাংলাদেশে সৌদি দূতাবাসের ঠিকানা | সৌদি দূতাবাস বাংলাদেশ ফোন নাম্বার
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে বাংলাদেশে সৌদি দূতাবাসের ঠিকানা এবং সৌদি দূতাবাস বাংলাদেশ ফোন নাম্বার এই বিষয়দুটি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিরা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

বাংলাদেশে সৌদি দূতাবাসের ঠিকানা

অনেক মানুষ রয়েছেন যারা বাংলাদেশে সৌদি দূতাবাসের ঠিকানা সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে তালিকার মাধ্যমে বাংলাদেশে সৌদি দূতাবাসের ঠিকানা প্রদান করা হল। এছাড়াও, বাংলাদেশে সৌদি দূতাবাসের ইমেইল ঠিকানাটিও যুক্ত করা হল।

  • ঠিকানা: বাড়ি ৫, রোড ৮৩, গুলশান-২, ঢাকা-১২১২, বাংলাদেশ
  • ইমেইল: bdemb@mofa.gov.sa
আপনারা যারা বাংলাদেশে সৌদি দূতাবাসে যেতে চান তারা অবশ্যই সকাল ৯ টা থেকে বিকাল ৪ এই সময়ের মধ্যে যাবেন। এছাড়াও, বাংলাদেশে অবস্থিত সৌদি দূতাবাস প্রতি সপ্তাহের শুক্রবার এবং শনিবার বন্ধ থাকে। সুতরাং, শুক্র এবং শনি এই দুইদিন যাবেন না।

সৌদি দূতাবাস বাংলাদেশ ফোন নাম্বার

এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে বাংলাদেশে সৌদি দূতাবাসের ঠিকানা সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে সৌদি দূতাবাস বাংলাদেশ ফোন নাম্বার সম্পর্কে। আপনাদের সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে সৌদি দূতাবাস, বাংলাদেশ এর সকল ফোন নাম্বার তালিকাভুক্ত করা হল।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে বাংলাদেশে সৌদি দূতাবাসের ঠিকানা এবং সৌদি দূতাবাস বাংলাদেশ ফোন নাম্বার এই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন। এছাড়াও, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন