আলবেনিয়া থেকে গ্রিস কত কিলোমিটার, যেতে কেমন সময় লাগে, বিমান ভাড়া কত

আলবেনিয়া থেকে গ্রিস কত কিলোমিটার, যেতে কেমন সময় লাগে, বিমান ভাড়া কত
আলবেনিয়া থেকে গ্রিস কত কিলোমিটার, যেতে কেমন সময় লাগে এবং বিমান ভাড়া কত সেই বিষয়গুলো সম্পর্কে আজকে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

আলবেনিয়া থেকে গ্রিস কত কিলোমিটার

আলবেনিয়া থেকে গ্রিস এর দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে তথ্য পাওয়ার জন্য অনেকে গুগলে সার্চ করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের আগ্রহের কারণে বলছি, আলবেনিয়া থেকে গ্রিস এর সর্বমোট দূরত্ব হলো; ৪২৫ কিলোমিটার।

আলবেনিয়া থেকে গ্রিস যেতে কত সময় লাগে

আলবেনিয়া থেকে গ্রিসে যেতে কেমন সময় লাগবে সেই বিষয়টি সম্পর্কে এই পর্যায়ে তথ্য প্রদান করা হবে। ননস্টপ ফ্লাইটে করে আলবেনিয়া থেকে গ্রিস যেতে আপনার সময় লাগবে ১ ঘন্টা ১০ মিনিট।

তবে, ট্রানজিট এর ক্ষেত্রে আলবেনিয়া থেকে গ্রিস যেতে কত সময় লাগবে সেই সম্পূর্ণ বিষয়টি বিমানের ধরন, কোথায় ট্রানজিট হবে, এয়ারপোর্টে বিমান কতক্ষণ অবস্থান করবে ইত্যাদি বিষয়গুলোর উপরের নির্ভর করে।

আলবেনিয়া থেকে গ্রিস বিমান ভাড়া কত

বর্তমানে ননস্টপ ফ্লাইটে আলবেনিয়া থেকে গ্রিসের বিমান ভাড়া হলো; এজিয়ান এয়ারলাইন্স = ১৪,৯২৫ টাকা, এপিজি এয়ারলাইন্স = ১৫,৯৭৬ টাকা। এছাড়াও, আলবেনিয়া থেকে গ্রিস এয়ার রুটের ট্রানজিট ফ্লাইটের আপডেট বিমান ভাড়া নিচে একটি তালিকার সাহায্যে তালিকাভুক্ত করা হল।

  • এয়ার সার্বিয়া = ১০,৩৬০ টাকা
  • অস্ট্রিয়ান এয়ারলাইন্স = ২৪,২১৬ টাকা
  • পেগাসাস এয়ারলাইনস = ২৯,৮৪৫ টাকা
  • টার্কিশ এয়ারলাইন্স = ৩৪,৯৩৫ টাকা
  • লুফ্‌টহানজা = ৫৪,২৭১ টাকা
  • ব্রিটিশ এয়ারওয়েজ = ৫৪,২৯৩ টাকা

উপসংহার

আমাদের আজকের আর্টিকেলে আলবেনিয়া থেকে গ্রিস কত কিলোমিটার, যেতে কত সময় লাগে ও বিমান ভাড়া কত সেই তিনটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন