চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য ২০২৪ | শারজাহ টু চট্টগ্রাম ফ্লাইট 2024

চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য ২০২৪ | শারজাহ টু চট্টগ্রাম ফ্লাইট 2024
পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে ঢাকা টু শারজাহ বিমান ভাড়া, শারজাহ টু ঢাকা ফ্লাইট সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য, শারজাহ টু চট্টগ্রাম ফ্লাইট সম্পর্কে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করি।

চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য ২০২৪

২০২৪ সালে চট্টগ্রাম থেকে শারজাহ ননস্টপ ফ্লাইটের এয়ার টিকিটের মূল্য হলো: এয়ার এরাবিয়া ৫৫,২৭৭ টাকা। এছাড়াও, চট্টগ্রাম টু শারজাহ ট্রানজিট ফ্লাইটের টিকিটের মূল্য: কাতার এয়ারওয়েজ ৭৩,১১৬ টাকা, ইউএস-বাংলা এয়ারলাইন্স ৭৮,১৬৮ টাকা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৮৯,৬৫৭ টাকা।

চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য ২০২৪
আপনারা যারা চট্টগ্রাম থেকে শারজাহ যেতে চান তারা চেষ্টা করবেন উক্ত এয়ার রুটের ননস্টপ ফ্লাইটে করে যাত্রা করার জন্য। বর্তমানে চট্টগ্রাম টু শারজাহ এয়ার রুটে এয়ার এরাবিয়া নিয়মিত ননস্টপ ফ্লাইট পরিচালনা করছে।

শারজাহ টু চট্টগ্রাম ফ্লাইট 2024

২০২৪ সালের শারজাহ টু চট্টগ্রাম ফ্লাইট সম্পর্কে তথ্য প্রদান করার মাধ্যমে আমাদের আজকের আর্টিকেলটি সমাপ্তি করা হবে। বর্তমানে শারজাহ টু চট্টগ্রাম ননস্টপ ফ্লাইটে বিমান ভাড়া হলো; এয়ার এরাবিয়া ২৯,৫৪০ টাকা।

শেষ কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে চট্টগ্রাম থেকে শারজাহ টিকিটের মূল্য, শারজাহ টু চট্টগ্রাম ফ্লাইট সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন