দুবাই বাসা ভাড়া | দুবাই সাংসারিক খরচ

দুবাই বাসা ভাড়া | দুবাই সাংসারিক খরচ
পূর্বের ব্লগে দুবাই তে কি কি ব্যবসা করা যায়, দুবাই ব্যবসা লাইসেন্স করতে খরচ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের ব্লগে তথ্য প্রদান করা হবে দুবাই বাসা ভাড়া কত এবং দুবাই সাংসারিক খরচ কত সেই বিষয় দুটি সম্পর্কে। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করি।

দুবাই বাসা ভাড়া কত

সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে অবস্থানরত অনেক ভাই এবং বোনেরা রয়েছেন যারা দুবাই বাসা ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। একাধিক বিশ্বস্ত সোর্স থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বর্তমান সময় দুবাই সর্বনিম্ন বাসা ভাড়া হলো; ১,৫০০ থেকে ১,৬০০ দিরহাম।

দুবাই বাসা ভাড়া | দুবাই সাংসারিক খরচ

তারা, আপনারা যদি শেয়ারিং এর মাধ্যমে দুবাইয়ে বাসা ভাড়া করেন সেক্ষেত্রে মোটামুটি কম দামের মধ্যে বাসা ভাড়া করতে পারবেন। আপনারা যারা দুবাই বাসা ভাড়া সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে আগ্রহী তারা উপরে যুক্ত করা সম্পূর্ণ ভিডিওটি মনোযোগ সহকারে দেখে নিতে পারেন।

দুবাই সাংসারিক খরচ কত

বন্ধুরা, দুবাইয়ে যেয়ে আপনার সাংসারিক খরচ কত বা কেমন হবে সেটি অনেকটা আপনার উপরেই নির্ভর করে। কিন্তু, আপনি যদি মোটামুটি একটু সাশ্রয়ী ভাবে জীবনযাপন করেন তবে, দুবাইয়ে আপনার ৬০০ থেকে ১,০০০ দিরহাম খাওয়া + আনুষাঙ্গিক জিনিসপত্রের জন্য খরচ হবে।


আপনার যদি একটি ছোট পরিবার হয় এবং আপনি যদি দুবাইয়ে থাকেন তবে, আপনার বাসা ভাড়া, খাবার খরচ + আনুষ্ঠানিক খরচ দিয়ে আপনার প্রতি মাসে ২,৫০০ দিরহাম এর মত খরচ হতে পারে।

শেষ কথা

আজকের এই ব্লগে দুবাই বাসা ভাড়া কত এবং দুবাই সাংসারিক খরচ কত সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। ব্লগটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন