দুবাই মেডিকেল টেস্ট আনফিট কেন হয়, আনফিট হলে করণীয়, রিপোর্টের মেয়াদ

দুবাই মেডিকেল টেস্ট আনফিট কেন হয়, আনফিট হলে করণীয়, রিপোর্টের মেয়াদ
দুবাই মেডিকেল টেস্ট আনফিট কেন হয়, আনফিট হলে করণীয়, রিপোর্ট এর মেয়াদ কতদিন থাকে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করবো। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে আগ্রহী তারা সম্পূর্ণ ব্লগটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

দুবাই মেডিকেল টেস্ট আনফিট কেন হয়

অনেকে দুবাই মেডিকেল টেস্ট আনফিট কেন হয় সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। চলুন সিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক। দুবাই যাওয়ার পর মেডিকেল টেস্ট করানো বাধ্যতামূলক অর্থাৎ, আপনাকে অবশ্যই মেডিকেল টেস্ট করাতে হবে।

দুবাই মেডিকেল টেস্ট আনফিট কেন হয়, আনফিট হলে করণীয়, রিপোর্টের মেয়াদ

দুবাই মেডিকেল টেস্টে সাধারণত দুটি পরীক্ষা করা হয়ে থাকে একটি হল রক্ত পরীক্ষা এবং উন্নতি হল বুকের এক্সরে। আপনার যদি রক্তে কোন বড় ধরনের ঝুঁকিপূর্ণ অসুখ থাকে বা আপনার হার্টে কোন ধরনের বড় কোন সমস্যা থাকে তখন সাধারণত দুবাই মেডিকেল টেস্টে আনফিট দেখানো হয়।


তবে, ছোটখাটো কোন সমস্যা থাকলে সাধারণত সেটির জন্য আনফিট দেখানো হয় না। এছাড়াও, আপনি যদি দুবাই মেডিকেল টেস্ট আনফিট সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে চান তবে, উপরে যুক্ত করা সম্পূর্ণ ভিডিওটি দেখে নিতে পারেন।

দুবাই মেডিকেল টেস্ট আনফিট হলে করণীয়

বন্ধুরা, আপনার যদি দুবাই মেডিকেল টেস্ট এর রেজাল্টে আনফিট হলে সেটির জন্য ভয় পাওয়ার কোনো কারণ নেই। কারণ, আপনার যদি মেডিকেল টেস্ট এর রিপোর্টে আনফিট হলে আসে তবে, আপনি সেখানে চিকিৎসা করার পর পুনরায় মেডিকেল টেস্ট করানোর সুযোগ পাবেন।


দুবাই মেডিকেল টেস্ট এর রিপোর্টে আনফিট আসলে চিকিৎসা করার পর আপনি ২ থেকে ৩ বার পুনরায় মেডিকেল টেস্ট করানো সুযোগ পাবেন। পরবর্তীতে যদি আপনার মেডিকেল টেস্ট এর রিপোর্ট ঠিক আসে তবে, কোন সমস্যা হবে না।


কিন্তু, পরবর্তীতে যদি পরীক্ষা করার পরও আপনার মেডিকেল টেস্ট এর রিপোর্টে সমস্যা থাকে তবে, আপনাকে দেশে পাঠিয়ে দেওয়া হবে। দুবাই এর মেডিকেল টেস্ট রিপোর্ট আনফিট থাকলে আপনি দুবাইয়ে কোন ভাবেই অবস্থান করতে পারবেন না।

দুবাই মেডিকেল রিপোর্ট এর মেয়াদ কতদিন থাকে

বন্ধুরা, দুবাই মেডিকেল রিপোর্ট এর মেয়াদ সাধারণত ভিসা রিনিউ করা পর্যন্ত হয়ে থাকে। তবে, প্রথমবার ব্লাড টেস্ট + এক্সরে এই দুইটি পরীক্ষা করা হয় কিন্তু পরবর্তী প্রতিবার অর্থাৎ, ভিসা রিনিউ করার সময় শুধুমাত্র ব্লাড টেস্ট করা হয়ে থাকে।

সর্বশেষ কথা

আজকের ব্লগে দুবাই মেডিকেল টেস্ট আনফিট কেন হয়, আনফিট হলে করণীয়, রিপোর্টের মেয়াদ উক্ত বিষয় তিনটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন