দুবাই থেকে ইতালি কত কিলোমিটার | দুবাই থেকে ইতালি যেতে কত টাকা লাগে

দুবাই থেকে ইতালি কত কিলোমিটার | দুবাই থেকে ইতালি যেতে কত টাকা লাগে
দুবাই থেকে ইতালি কত কিলোমিটার, দুবাই থেকে ইতালি যেতে কত টাকা লাগে সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

দুবাই থেকে ইতালি কত কিলোমিটার

দুবাই থেকে ইতালির দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানতে অনেকে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, দুবাই থেকে ইতালির মোট দূরত্ব হলো; ৬,২৭৪ কিলোমিটার।

দুবাই থেকে ইতালি যেতে কত টাকা লাগে

বন্ধুরা, দুবাই থেকে ইতালি যেতে আপনার বিমান ভাড়া বাবদ খরচ হবে; স্পিড অ্যালায়েন্স = ৪৪,৪৯৬ টাকা, এমিরেট্‌স এয়ারলাইন্স = ৭৭,৫৪৬ টাকা। তবে, দুবাই থেকে ইতালি যেতে আপনার সর্বমোট ৫ থেকে ৬ লক্ষ টাকা লাগবে।

দুবাই থেকে ইতালি যেতে কত সময় লাগে

বন্ধুরা, আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে দুবাই থেকে ইতালি যেতে কত সময় লাগে সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করবো। ননস্টপ ফ্লাইটে করে দুবাই থেকে ইতালি যেতে সর্বনিম্ন ৬ ঘন্টা ১৫ মিনিট থেকে ৬ ঘন্টা ৪৫ মিনিট সময় লাগবে।

সর্বশেষ কথা

উক্ত আর্টিকেলটিতে দুবাই থেকে ইতালি কত কিলোমিটার, দুবাই থেকে ইতালি যেতে কত টাকা লাগে সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন