দুবাই ভিসা ট্রান্সফার আপডেট ২০২৪

দুবাই ভিসা ট্রান্সফার আপডেট ২০২৪
বন্ধুরা, ২০২৪ সালের দুবাই ভিসা ট্রান্সফার এর সর্বশেষ আপডেট সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা দুবাই ভিসা ট্রান্সফার সম্পর্কে আপডেট তথ্য জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

দুবাই ভিসা ট্রান্সফার আপডেট ২০২৪

দুবাই ভিসা ট্রান্সফার আপডেট ২০২৪

বন্ধুরা, আজকের আর্টিকেলে ২০২৪ সালের দুবাই ভিসা ট্রান্সফারের সর্বশেষ আপডেট সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য আলোচনা করা হবে। দুবাইয়ে অবস্থানরত অনেক প্রবাসী রয়েছেন যারা এক কোম্পানি থেকে অন্য কোম্পানিতে ভিসা ট্রান্সফার করতে চান।

কিন্তু, সঠিক উপায় না জানার কারণে ভিসা ট্রান্সফার করতে পারেন না। সুতরাং, আজকের আর্টিকেলে আপনাদের সঙ্গে আমরা দুবাই ভিসা ট্রান্সফার সম্পর্কে সকল তথ্য প্রদান করবো। আপনারা যারা দুবাইয়ে নতুন এসেছেন তারা ভিসা ট্রান্সফার করতে পারবেন না।


আপনি যদি দুবাইয়ের এক কোম্পানি থেকে অন্য কোম্পানিতে ভিসা ট্রান্সফার করতে চান তবে, সেই কোম্পানিতে আপনার সর্বনিম্ন দুই থেকে তিন বছর থাকতে হবে। তবে, যারা আরো বেশি সময় ধরে একটি কোম্পানিতে রয়েছেন তারা খুব সহজেই কোম্পানি পরিবর্তন করতে পারবেন।

তবে, কোম্পানি পরিবর্তনের ক্ষেত্রে একটি শর্ত রয়েছে। এক কোম্পানি থেকে অন্য কোম্পানিতে দুবাই ভিসা ট্রান্সফার করতে আপনার অবশ্যই একই ক্যাটাগরির কাজ করতে হবে। অর্থাৎ, আপনি যদি ইলেকট্রিক কাজ করেন দুবাইতে তবে, আপনি শুধুমাত্র অন্য ইলেকট্রিক কোম্পানিতে যেতে পারবেন।


আপনি ইলেকট্রিক কাজের ভিসায় গিয়ে ওয়েল্ডিং কাজ করতে পারবেন না। আর যারা ওয়েল্ডিং কাজের ভিসায় গিয়েছে তারা ইলেকট্রিক কাজের সুইচ করতে পারবে না। ইলেকট্রিক কাজ থেকে ইলেকট্রিক কাজে ভিসা ট্রান্সফার করা যাবে। ওয়েল্ডিং কাজ থেকে ওয়েল্ডিং কাজের ভিসা ট্রান্সফার করা যাবে।

এভাবে ক্যাটাগরি ঠিক থেকে ভিসা ট্রান্সফার করতে হবে। এছাড়াও, আপনারা যারা ২০২৪ সালের দুবাই ভিসা ট্রান্সফার সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে চান তারা চাইলে উপরে যুক্ত করা সম্পূর্ণ ভিডিওটি মনোযোগ সহকারে দেখে নিতে পারেন।

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালের দুবাই ভিসা ট্রান্সফার সর্বশেষ আপডেট সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করার মাধ্যমে পরবর্তী আর্টিকেল লেখার জন্য আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন