দুবাই ওয়েল্ডিং কাজের বেতন কত | দুবাই ওয়েল্ডিং ভিসার দাম কত

দুবাই ওয়েল্ডিং কাজের বেতন কত | দুবাই ওয়েল্ডিং ভিসার দাম কত
পূর্বের পোস্টে দুবাই ড্রাইভিং লাইসেন্স কিভাবে করত হয়, খরচ কত, বয়স কত লাগে এবং দুবাই ড্রাইভিং স্কুল সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের পোস্টে তথ্য প্রদান করা হবে দুবাই ওয়েল্ডিং কাজের বেতন কত এবং দুবাই ওয়েল্ডিং ভিসার দাম কত সেই বিষয়দুটি সম্পর্কে।

দুবাই ওয়েল্ডিং কাজের বেতন কত

অনেকে বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাতের দুবাই ওয়েল্ডিং কাজের বেতন কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য পেতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। কয়েকটি বিশ্বস্ত সোর্স থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বর্তমানে দুবাই এর ওয়েল্ডিং কাজের গড় মাসিক বেতন হলো; ১,৫০০ থেকে ২,০০০ দিরহাম।

দুবাই ওয়েল্ডিং ভিসার দাম কত

দুবাই ওয়েল্ডিং কাজের বেতন কত | দুবাই ওয়েল্ডিং ভিসার দাম কত

বন্ধুরা, আপনারা যদি দুবাইয়ে ভিজিট ভিসার মাধ্যমে যান এবং দুবাই যাওয়ার পরে কোন একটি ওয়েল্ডিং কোম্পানি থেকে ওয়েল্ডিং ভিসা করেন তবে, আপনাদের মোটামুটি কম খরচ হবে। বর্তমান সময়ে ভিজিট ভিসার মাধ্যমে দুবাই যেতে আপনার ১.৫ থেকে ২ লক্ষ টাকা খরচ হবে সর্বমোট।


কিন্তু, আপনারা যদি বাংলাদেশ থেকে সরাসরি দুবাই এর ওয়েল্ডিং ভিসায় যেতে চান তবে, আপনাদের তুলনামূলক একটু বেশি টাকা খরচ হবে। বর্তমান সময়ে বাংলাদেশ থেকে সরাসরি ওয়েল্ডিং কাজের ভিসায় দুবাই যেতে আপনার মোটামুটি ৩.৫ লক্ষ থেকে ৪ লক্ষ টাকার মতো খরচ হবে।

দুবাই ওয়েল্ডিং ভিসা পেতে কি কি লাগে

বন্ধুরা, আপনারা যদি দুবাইয়ে ওয়েল্ডিং কাজের ভিসায় যেতে চান তবে, আপনাকে অবশ্যই ওয়েল্ডিং কাজটি সম্পূর্ণ ভালো ভাবে জানতে হবে। আপনি যদি ওয়েল্ডিং কাজ না পারেন তবে, যেকোনো ভাবে ভিসা বের করতে পারলেও পরবর্তীতে দুবাইয়ে গিয়ে সমস্যার সম্মুখীন হবেন।

শেষ কথা

আমাদের আজকের এই পোস্টে আমরা আপনাদের সঙ্গে দুবাই ওয়েল্ডিং কাজের বেতন কত, দুবাই ওয়েল্ডিং ভিসার দাম কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধু বা পরিচিতদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন