গালফ এয়ার বাহরাইন টু ঢাকা ২০২৪ | ঢাকা টু বাহরাইন গালফ এয়ার ফ্লাইট 2024

গালফ এয়ার বাহরাইন টু ঢাকা ২০২৪ | ঢাকা টু বাহরাইন গালফ এয়ার ফ্লাইট 2024
আজকের ব্লগে ২০২৪ সালে গালফ এয়ার বাহরাইন টু ঢাকা এবং ঢাকা টু বাহরাইন গালফ এয়ার ফ্লাইট সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় গুলো সম্পর্কে তথ্য পেতে আগ্রহী তারা সম্পূর্ণ ব্লগটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

গালফ এয়ার বাহরাইন টু ঢাকা ২০২৪

গালফ এয়ার বাহরাইন টু ঢাকা ২০২৪
গালফ এয়ার বাহরাইন টু ঢাকা এয়ার রুটে নিয়মিত ননস্টপ ফ্লাইট পরিচালনা করে থাকে। গালফ এয়ার এর ফ্লাইট গুলো বাহরাইন থেকে রাত ৮ টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্য রওনা দেয়। ২০২৪ সালে গালফ এয়ার বাহরাইন টু ঢাকা ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো: ৩৮,৫১৩ টাকা।

ঢাকা টু বাহরাইন গালফ এয়ার ফ্লাইট 2024

ঢাকা টু বাহরাইন রুটে গালফ এয়ার নিয়মিত এয়ার সার্ভিস প্রদান করে থাকে। গালফ এয়ার সকাল ২ টা মিনিটে ঢাকা থেকে বাহরাইন এর উদ্দেশ্যে ছেড়ে যায়। ২০২৪ সালে ঢাকা টু বাহরাইন গালফ এয়ারের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো: ৫৯,০৭৬ টাকা।

বাহরাইন থেকে ঢাকা আসতে কত সময় লাগে

বন্ধুরা, গালফ এয়ার এর ননস্টপ ফ্লাইটে করে বাহরাইন থেকে ঢাকা আসতে ৫ ঘন্টা সময় লাগে এবং ঢাকা থেকে বাহরাইন যেতে সময় লাগে ৬ ঘন্টা ২৫ মিনিট। আপনারা যারা কম সময়ে বাহরাইন থেকে ঢাকা অথবা ঢাকা থেকে বাহরাইন যেতে চান তারা উক্ত এয়ার রুটের ননস্টপ ফ্লাইটে করে যাত্রা করুন।

বাহরাইন থেকে ঢাকা কত কিলোমিটার

বাহরাইন থেকে ঢাকা কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদানের মাধ্যমে আমাদের আজকের আর্টিকেলটি শেষ করা হবে। গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বাহরাইন থেকে ঢাকার সর্বমোট দূরত্ব হলো ৪,০০৯ কিলোমিটার।

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে গালফ এয়ার বাহরাইন টু ঢাকা এবং ঢাকা টু বাহরাইন গালফ এয়ার ফ্লাইট সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন