ইতালি টাকার রেট 2024 | ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪

ইতালি টাকার রেট 2024 | ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪
২০২৪ সালের ইতালি টাকার রেট এবং ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা সম্পর্কে আজকের পোস্টে তথ্য প্রদান করা হবে। আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ পযন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ইতালি টাকার রেট 2024

আমরা যখন আমাদের আজকের এই পোস্টটি লিখছি তখনকার সময়কাল অনুযায়ী, ২০২৪ সালে ইতালি টাকার রেট হলো; ১১৯ টাকা ৯৯ পয়সা। তবে, টাকার মান যেহেতু কম বেশি হয় সুতরাং, ইতালি আপডেট টাকার মান জানার প্রয়োজনে নিচে একটি লাইভ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে যুক্ত করা লাইভ চার্টে আপনারা ২০২৪ সালের ইতালি আপডেট টাকার রেট সম্পর্কে জানতে পারছেন। আপনারা চাইলে এই পোস্টটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করার মাধ্যমে পরবর্তীতে আবারো ইতালি ইউরো রেট দেখে নিতে পারবেন।

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪

২০২৪ সালের বর্তমানে অর্থাৎ, আজকের এই পোস্টটি লেখার সময় ইতালির ১ ইউরো সমান বাংলাদেশের ১১৯ টাকা ৯৯ পয়সা। তবে, আপনি যেই সময় আমাদের এই পোস্টটি পড়ছেন তখনকার সময়ের ইতালি ১ ইউরো বাংলাদেশের কত টাকা সেটি জানতে উপরের চার্টটি দেখুন।

শেষ কথা

আজকের এই পোস্টে ২০২৪ সালের ইতালি টাকার রেট ও ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি আপনার কেমন লাগলো সেটি আমাদের কমেন্ট করে লিখে জানাতে পারেন। এছাড়াও, ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন