পালাউ কোন মহাদেশে অবস্থিত | পালাউ রাজধানীর নাম কি | পালাউ আয়তন কত

পালাউ কোন মহাদেশে অবস্থিত | পালাউ রাজধানীর নাম কি | পালাউ আয়তন কত
পালাউ কোন মহাদেশে অবস্থিত, পালাউ রাজধানীর নাম কি এবং পালাউ আয়তন কত সেই বিষয় তিনটি সম্পর্কে উক্ত পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা পালাউ নামক দেশটি সম্পর্কে উক্ত বিষয়গুলো জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

পালাউ কোন মহাদেশে অবস্থিত

গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে পালাউ কোন মহাদেশে অবস্থিত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনেকে অনুসন্ধান করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে বলছি, পালাউ নামক এই দেশটি ওশেনিয়া মহাদেশে অবস্থিত।

পালাউ রাজধানীর নাম কি

আজকের আর্টিকেলের দ্বিতীয় প্রশ্ন অর্থাৎ, পালাউ রাজধানীর নাম কি সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। পালাউ নামক উক্ত দেশটির রাজধানীর নাম হলো; এনগেরুলমুদ।

পালাউ আয়তন কত

বন্ধুরা, আমরা আমাদের আজকের আর্টিকেলের একদম শেষ পর্যায়ে চলে এসেছি। এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে পালাউ আয়তন কত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করবো। উইকিপিডিয়া এর ওয়েবসাইট মতে, পালাউ এর মোট আয়তন হলো; ৪৫৯ বর্গ কিলোমিটার।

শেষ কথা

আজকের পোস্টে পালাউ কোন মহাদেশে অবস্থিত, পালাউ রাজধানীর নাম কি এবং পালাউ আয়তন কত সেই বিষয় তিনটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন