সিঙ্গাপুরের মোট জনসংখ্যা কত | সিঙ্গাপুরে মুসলিম জনসংখ্যা কত

সিঙ্গাপুরের মোট জনসংখ্যা কত | সিঙ্গাপুরে মুসলিম জনসংখ্যা কত
পূর্বের আর্টিকেলে ২০২৪ সালে সিঙ্গাপুরের আয়তন কত, সিঙ্গাপুরের জনসংখ্যা কত সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আলোচনা করেছিলাম। আজকের আর্টিকেলে আলোচনা করা হবে সিঙ্গাপুরের মোট জনসংখ্যা কত, সিঙ্গাপুরে মুসলিম জনসংখ্যা কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে।

সিঙ্গাপুরের মোট জনসংখ্যা কত

উইকিপিডিয়া এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, সিঙ্গাপুরের মোট জনসংখ্যা হলো; ৫৬,০৭,৩০০ জন বা ৫৬ লক্ষ ৭ হাজার ৩০০ জন। সিঙ্গাপুরে প্রতি এক বর্গ কিলোমিটারে গড়ে ৭,৭৯৭ জন বসবাস করে।

সিঙ্গাপুরে মুসলিম জনসংখ্যা কত

এতক্ষণ সিঙ্গাপুরের মোট জনসংখ্যা সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে সিঙ্গাপুরে মুসলিম জনসংখ্যা কত সেই বিষয়টি সম্পর্কে। একাধিক বিশ্বস্ত সুত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, সিঙ্গাপুরের মুসলিম জনসংখ্যা ৬,৩০,৯৮৫ জন।

সিঙ্গাপুরে হিন্দু জনসংখ্যা কত

সিঙ্গাপুরে মুসলিম জনসংখ্যা সম্পর্কে আলোচনা করার পরে এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে সিঙ্গাপুরের হিন্দু জনসংখ্যা সম্পর্কে তথ্য প্রদান করবো। ১ লক্ষ ৭২ হাজার ৯৬৪ জন হলো বর্তমানে সিঙ্গাপুরের হিন্দু মোট জনসংখ্যা।

সিঙ্গাপুর কোন ধর্মের দেশ

বন্ধুরা, সিঙ্গাপুর নামক এই দেশটিতে বৌদ্ধ ধর্মের মানুষ বেশি। উইকিপিডিয়ার তথ্য মতে, সিঙ্গাপুর দেশটির মোট জনসংখ্যার ৭০.৩৩ শতাংশ মানুষই হলো বৌদ্ধ ধর্মের। সুতরাং, সিঙ্গাপুর হলো বৌদ্ধ ধর্মের দেশ।

উপসংহার

আজকের আর্টিকেলে সিঙ্গাপুরের মোট জনসংখ্যা কত, সিঙ্গাপুরে মুসলিম জনসংখ্যা কত সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আপনাদের সঙ্গে বিস্তারিত তথ্য আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন