সিঙ্গাপুর থেকে ইতালি যাওয়ার উপায়, কত টাকা লাগে, কত দিন সময় লাগে

সিঙ্গাপুর থেকে ইতালি যাওয়ার উপায়, কত টাকা লাগে, কত দিন সময় লাগে
সিঙ্গাপুর থেকে ইতালি যাওয়ার উপায়, কত টাকা লাগে, কত দিন সময় লাগে ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের পোস্ট আলোচনা করবো। সুতরাং, আপনারা যারা সিঙ্গাপুর থেকে ইতালি যাওয়ার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তারা পোস্টটি ধৈর্য ধরে পড়তে থাকুন।

সিঙ্গাপুর থেকে ইতালি যাওয়ার উপায়

অনেকে সিঙ্গাপুর থেকে ইতালি যাওয়ার উপায় সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। সুতরাং, আজকের আর্টিকেলে আমরা আপনাদের সঙ্গে সিঙ্গাপুর থেকে ইতালি যাওয়ার সহজ উপায় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করবো।

সিঙ্গাপুর থেকে ইতালি যাওয়ার উপায়, কত টাকা লাগে, কত দিন সময় লাগে

আপনারা যদি সিঙ্গাপুর থেকে ইতালি যেতে চান তবে, অন্তত সিঙ্গাপুরের ৫ থেকে ৬ বছর থাকা গুরুত্বপূর্ণ। কারণ, সিঙ্গাপুরের আইন-কানুন সম্পর্কে জানতে আপনার একটি নির্দিষ্ট পরিমাণ সময় প্রয়োজন। কারণ, আপনি নতুন অবস্থাতে বিষয়গুলো সম্পর্কে কোন কিছুই বুঝতে পারবেন না।

আপনি যখন অন্তত পাঁচ বছর সিঙ্গাপুরে থাকবেন এবং সিঙ্গাপুরের নিয়ম কারণ সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা থাকবে তখন আপনি সিঙ্গাপুরের যেকোনো একটি বিশ্বস্ত ট্রাভেল এজেন্সির সাথে উক্ত বিষয়টি সম্পর্কে আলোচনা করবেন।


তারা আপনাকে সম্পূর্ণ প্রক্রিয়াটি সম্পর্কে বুঝিয়ে বলবে এবং তারা যদি আপনার ওয়ার্ক পারমিট বের করে দিতে পারে তবে, আপনাকে খরচের এমাউন্টটি বলে দিবে। যেহেতু, সিঙ্গাপুরের ট্রাভেল এজেন্সি গুলো ইন্টারন্যাশনাল ট্রাভেল এজেন্সি সুতরাং, এখানে আপনি সঠিক তথ্যটিই পাবেন।

কিন্তু আপনার পাসপোর্ট যদি কোম্পানির কাছে থাকে তবে, আপনি সিঙ্গাপুর থেকে অন্য দেশে যেতে পারবেন না। এরকম অনেক কোম্পানি রয়েছে যারা পাসপোর্ট আপনার কাছে রাখার অনুমতি প্রদান করে থাকে আবার অনেক কোম্পানি পাসপোর্ট রেখে দেয়।


এছাড়াও, আপনি আরও একটি উপায়ে সিঙ্গাপুর থেকে ইতালি বিশ্বের অন্যান্য যেকোনো দেশে খুব সহজে যেতে পারবেন আর সেটি হলো: এনওসি লেখার (NOC Letter) এর মাধ্যমে। তবে, বেশিরভাগ কোম্পানি এনওসি লেখার (NOC Letter) দিতে চায় না।

আপনি চেষ্টা করে দেখতে পারেন আপনার কোম্পানি আপনাকে এনওসি লেখার (NOC Letter) দেয় কিনা! যদি আপনাকে এনওসি লেখার (NOC Letter) দেয় তবে, শুধু ইতালি না সিঙ্গাপুর থেকে বিশ্বের যেকোনো দেশে যেতে পারবেন। উক্ত বিষয়টি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে উপরের ভিডিওটি দেখে নিতে পারেন।

সিঙ্গাপুর থেকে ইতালি যেতে কত টাকা লাগে

আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে সিঙ্গাপুর থেকে ইতালি যেতে কত টাকা লাগে সেটি সম্পর্কে তথ্য প্রদান করবো। আপডেট তথ্য অনুযায়ী, সিঙ্গাপুর থেকে ইতালি যেতে সর্বমোট ২,৫০০ সিঙ্গাপুর ডলারের মত খরচ হবে (পরিবর্তনশীল)।

সিঙ্গাপুর থেকে ইতালি যেতে কত দিন সময় লাগে

সিঙ্গাপুর এর কয়েকটি বিশ্বস্ত ট্রাভেল এজেন্সির থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, আপনার প্রদত্ত সকল ডকুমেন্টস ঠিক থাকলে সিঙ্গাপুর থেকে ইতালি যেতে সাধারণত ১৫ কর্মদিবসের মত সময় লাগে। অর্থাৎ, গড়ে সিঙ্গাপুর থেকে ইতালির ভিসা পেতে ১৫ কর্মদিবস সময় লাগে।

সিঙ্গাপুর থেকে ইতালি যেতে কি কি লাগে

আপনি যদি সিঙ্গাপুর থেকে ইতালি যেতে চান তবে, সিঙ্গাপুর থেকে ইতালি যেতে কোন কোন ডকুমেন্টস লাগে সেটি সম্পর্কে জানা গুরুত্বপূর্ণ। ইতালি যেতে যে ডকুমেন্টস লাগবে সেগুলো হলো; পাসপোর্ট, এপ্লিকেশন ফর্ম, ছবি, পরিচয় পত্র, এমপ্লয়মেন্ট লেটার, ব্যাংক স্টেটমেন্ট, ট্রাভেল ইন্সুরেন্স ইত্যাদি।

উপসংহার

আজকের এই পোস্টে সিঙ্গাপুর থেকে ইতালি যাওয়ার উপায়, কত টাকা লাগে, কত দিন সময় লাগে এবং কি কি ডকুমেন্টস লাগে সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। পোস্টটি যদি আপনার পছন্দ হয় তবে, এটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করার মাধ্যমে আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন