দুবাই থেকে আবুধাবির কত দূরত্ব কিলোমিটার, কিভাবে যাবেন, বাস ভাড়া

দুবাই থেকে আবুধাবির কত দূরত্ব কিলোমিটার, কিভাবে যাবেন, বাস ভাড়া
দুবাই থেকে আবুধাবি কত কিলোমিটার, কিভাবে যাবেন, বাস ভাড়া কত সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, দুবাই থেকে আবুধাবি যাওয়া সম্পর্কে জানতে আগ্রহীরা সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

দুবাই থেকে আবুধাবি কত কিলোমিটার

ইন্টারনেটে অনেকে দুবাই থেকে আবুধাবি কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে তথ্য পেতে অনুসন্ধান করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে বলছি, সড়ক পথে সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে আবুধাবির মোট দূরত্ব ১৪০ কিলোমিটার।

দুবাই থেকে আবুধাবি কিভাবে যাবেন

দুবাই থেকে আবুধাবি কিভাবে যাবেন সেই বিষয়টি সম্পর্কে এখন একটু আলোচনা করা যাক। আপনারা যারা দুবাই থেকে আবুধাবি যেতে চান তারা অত্যন্ত সহজে বাসের মাধ্যমে যেতে পারেন। দুবাই থেকে আবুধাবি যেতে সবচেয়ে সহজ মাধ্যম হলো আলগুবাইবা মেট্রো স্টেশন হয়ে বাসের মাধ্যমে যাওয়া।

দুবাই থেকে আবুধাবির কত দূরত্ব কিলোমিটার, কিভাবে যাবেন, বাস ভাড়া

দুবাই থেকে আবুধাবি যেতে হলে আপনার একটি বাস কার্ড বা মেট্রো কার্ড লাগবে। আপনার বাস কার্ড বা মেট্রো কার্ডে অবশ্যই দুবাই থেকে আবুধাবি যাওয়ার জন্য বাস ভাড়ার ব্যালেন্স থাকা লাগবে। আপনার কাছে বাস কার্ড থাকলে বাস স্টেশন থেকে আপনার একটি বাস টোকেন নিতে হবে।

বাস কার্ড নেওয়ার পর আপনি বাসে উঠবেন এবং বাসে করে সরাসরি আপনি আবুধাবি যেতে পারবেন। বলে রাখা ভালো যে, দুবাই এবং আবুধাবি মধ্যে দুইটি বাস স্টপ রয়েছে। আপনি যদি দুবাই থেকে আবুধাবি যাওয়া সম্পর্কে আরো তথ্য জানতে চান তবে, উপরের ভিডিওটি দেখে নিন।

দুবাই থেকে আবুধাবি বাস ভাড়া কত

অনেকে দুবাই থেকে আবুধাবি যাওয়ার বাস ভাড়া সম্পর্কে জানেন না তবে, তারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে গুগল সহ অন্যান্য সার্চ ইঞ্জিন বা সোশ্যাল মিডিয়াতে অনুসন্ধান করে থাকেন। দুবাই থেকে আবুধাবি যাওয়ার বর্তমান বাস ভাড়া হলো; ২৫ দিরহাম।

দুবাই থেকে আবুধাবি যেতে কত সময় লাগে

বন্ধুরা, দুবাই থেকে আবুধাবি যেতে কত সময় লাগবে সেটি বাস কোম্পানি এবং অন্যান্য বিষয়গুলোর উপর অনেকটা নির্ভর করে। তবে, একাধিক বিশ্বস্ত সূত্র থেকে সংগৃহীত বা প্রাপ্ত তথ্য অনুযায়ী; দুবাই থেকে আবুধাবি যেতে আপনার মোটামুটি ২ ঘন্টা ৩০ মিনিটের মত সময় লাগবে।

দুবাই টু আবুধাবি কুরিয়ার সার্ভিস

অনেক সময় আমাদের দুবাই থেকে আবুধাবিতে অনেক পার্সেল বা ডকুমেন্টস পাঠানোর প্রয়োজন পড়ে। সুতরাং, দুবাই থেকে আবুধাবি কুরিয়ার সার্ভিস সম্পর্কে জেনে রাখা গুরুত্বপূর্ণ। দুবাই এর অনেক কুরিয়ার সার্ভিস কোম্পানি রয়েছে যারা দুবাই থেকে আবুধাবি পার্সেল বা ডকুমেন্ট আনা নেওয়ার কাজ করে থাকে।


উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি তালিকা প্রদানের মাধ্যমে দুবাইয়ের সেরা কয়েকটি কুরিয়ার সার্ভিস কোম্পানির নাম তালিকাভুক্ত করা হয়েছে। তাহলে চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

  • Aramex Courier
  • Barq Express
  • UPS
  • Zajel
  • DTDC Eurostar Courier
  • Prime Express
  • First Flight
  • Dubai Courier Services
  • Shyft
  • Deliver AE

সর্বশেষ কথা

আজকের পোস্টে দুবাই থেকে আবুধাবি কত কিলোমিটার, কিভাবে যাবেন, বাস ভাড়া কত সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধু বা পরিচিতদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন