দুবাই থেকে সৌদি আরব যাওয়ার উপায় | দুবাই টু সৌদি বাস ভাড়া কত

দুবাই থেকে সৌদি আরব যাওয়ার উপায় | দুবাই টু সৌদি বাস ভাড়া কত
দুবাই থেকে সৌদি আরব যাওয়ার উপায়, দুবাই টু সৌদি বাস ভাড়া কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের ব্লগে বিস্তারিত আলোচনা করা হবে। সুতরাং, আপনারা দুবাই থেকে সৌদি আরব যাওয়ার পরিকল্পনা করছেন তারা সম্পূর্ণ ব্লগটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

দুবাই থেকে সৌদি আরব যাওয়ার উপায়

ওমরা বা ভ্রমণের জন্য দুবাই শহরে অবস্থানরত অনেক ভাই এবং বোনেরা রয়েছেন যারা দুবাই থেকে সৌদি আরব যাওয়ার উপায় সম্পর্কে জানতে গুগলে অনুসন্ধান করে থাকেন। সুতরাং, আপনাদের আগ্রহের কারণে আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি।

দুবাই থেকে সৌদি আরব যাওয়ার উপায় | দুবাই টু সৌদি বাস ভাড়া কত

বন্ধুরা, আপনারা যদি দুবাই থেকে সৌদি আরবে যেতে চান তবে, আপনার সর্ব প্রথমে সৌদি আরবের ভিসা বের করতে হবে। আপনি দুবাইয়ে অবস্থানরত যেকোনো ট্রাভেল এজেন্সির সাথে যোগাযোগ করার মাধ্যমে সৌদি আরবের ভিসা খুব সহজে বের করতে পারবেন।


আপনার যখন সৌদি আরবের ভিসা বের হয়ে যাবে তখন আপনি বিমান, বাস, ট্যাক্সি অথবা কারে করে দুবাই থেকে সৌদি আরবে যেতে পারবেন। আপনার যদি বাজেট বেশি হয় তবে, আমাদের পরামর্শ থাকবে বিমানে যাত্রা করার জন্য।

কিন্তু, আপনার যদি বাজেট কম হয় তবে, সবচেয়ে নিরাপদ এবং সহজ হবে বাসে করে দুবাই থেকে সৌদি আরবে যাওয়া। নিচে আমরা দুবাই থেকে সৌদি আরবে যাওয়ার বাস ভাড়া এবং বিমান ভাড়া সম্পর্কে আলোচনা করেছি।

দুবাই টু সৌদি আরব বাস ভাড়া কত

আপনি বাসের মোটামুটি সবচেয়ে কম খরচে দুবাই থেকে সৌদি আরবে যেতে পারবেন। বর্তমান সময় অনুযায়ী, আল মাদানী বাসের দুবাই থেকে সৌদি আরবের রিয়াদ বাস ভাড়া হলো ১০০ দিরহাম। তবে, বাস টিকিটের সাথে অতিরিক্ত ৩৫ দিরহাম বর্ডার ট্যাক্স কাটা হবে।

দুবাই টু সৌদি আরব বিমান ভাড়া কত

দুবাই থেকে সৌদি আরবের রিয়াদ এয়ার রুটের ননস্টপ ফ্লাইটের আপডেট বিমান ভাড়া হলো; ফ্লাইনাস ৩২০ দিরহাম, সৌদিয়া ৬৪৮ দিরহাম, ফ্লাই দুবাই ১,২৪০ দিরহাম, এমিরেট্‌স এয়ারলাইন্স ১,৪৬৩ দিরহাম।

দুবাই থেকে সৌদি আরব কত কিলোমিটার

দুবাই থেকে সৌদি আরব যাওয়ার আগে দুবাই থেকে সৌদি আরব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানা গুরুত্বপূর্ণ। গুগল ম্যাপ থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, ১,০৫৬ কিলোমিটার হলো দুবাই থেকে সৌদি আরবের রিয়াদের মোট দূরত্ব।

দুবাই থেকে সৌদি আরবে যেতে কত সময় লাগে

দুবাই থেকে সৌদি আরবে যেতে কত সময় লাগে সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদানের মাধ্যমে আমাদের আজকের ব্লগটি সমাপ্ত করা হবে। বিমানে (ননস্টপ ফ্লাইট) করে দুবাই থেকে সৌদি আরব এর রিয়াদে যেতে সময় লাগবে ২ ঘন্টা। এছাড়াও, বাসে করে দুবাই থেকে সৌদি আরবে রিয়াদ যেতে ১৫ ঘন্টা সময় লাগবে।

পরিশেষে কিছু কথা

আজকের ব্লগে দুবাই থেকে সৌদি আরব যাওয়ার উপায়, দুবাই টু সৌদি বাস ভাড়া কত সহ এই সম্পর্কিত সকল গুরুত্বপূর্ণ বিষয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি যদি আপনার ভালো লাগে তবে, দুবাই অবস্থানরত আপনার পরিচিতদের সাথে এটি শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন