ইত্তেহাদ এয়ারলাইন্স টিকেট দাম ২০২৪

ইত্তেহাদ এয়ারলাইন্স টিকেট দাম ২০২৪
২০২৪ সালের ইত্তেহাদ এয়ারলাইন্স টিকেট দাম সম্পর্কে আমাদের আজকের আর্টিকেলে আলোচনা করা হবে। আপনারা যারা ইত্তেহাদ এয়ারলাইন্স এর বিমান ভাড়া সম্পর্কে জানতে চান সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

ইত্তেহাদ এয়ারলাইন্স টিকেট দাম ২০২৪

সংযুক্ত আরব আমিরাত এর ন্যাশনাল বিমান সংস্থার নাম হলো; ইত্তেহাদ এয়ারলাইন্স। অনেক মানুষ রয়েছেন যারা ২০২৪ সালের ইত্তেহাদ এয়ারলাইন্স টিকেট দাম সম্পর্কে তথ্য পেতে ইন্টারনেটে সার্চ করে থাকেন। সুতরাং, বিষয়টি সম্পর্কে আপনাদের আগ্রহের কারণে নিচে ইত্তেহাদ এয়ারলাইন্সের বিমান ভাড়া প্রদান করা হয়েছে।

ইত্তেহাদ এয়ারলাইন্স ঢাকা টু আবুধাবি টিকেট দাম ২০২৪

ইত্তেহাদ এয়ারলাইন্স ঢাকা টু আবুধাবি একটি জনপ্রিয় এয়ার রুট। বর্তমান সময়ে ইত্তেহাদ এয়ারলাইন্স এর ঢাকা টু আবুধাবি এয়ার রুটের টিকেটের দাম তূলনামূলক একটু বেশি। আর্টিকেলটি লেখার সময় অনুযায়ী, ইত্তেহাদ এয়ারলাইন্স ঢাকা টু আবুধাবি টিকেট দাম হলো; ৮৩,৫৮৫ টাকা।

ইত্তেহাদ এয়ারলাইন্স আবুধাবি থেকে ঢাকা বিমান ভাড়া

বন্ধুরা, যেহেতু সামনে ঈদ সুতরাং, বর্তমানে ইত্তেহাদ এয়ারলাইন্স এর আবুধাবি থেকে ঢাকা রুটের বিমান ভাড়া তূলনামূলক বেশি রয়েছে। বর্তমান তথ্য অনুযায়ী, ইত্তেহাদ এয়ারলাইন্স আবুধাবি থেকে ঢাকার বিমান ভাড়া হলো; ১,১৩,৭৬৬ টাকা।

ইত্তেহাদ এয়ারলাইন্স চট্রগ্রাম টু আবুধাবি

ইত্তেহাদ এয়ারলাইন্স এর চট্রগ্রাম থেকে আবুধাবির যেসকল ফ্লাইট গুলো রয়েছে সেগুলো শুধুমাত্র কলকাতা অথবা ঢাকা এবং দিল্লি ট্রানজিট হয়। বর্তমান সময়ে ইত্তেহাদ এয়ারলাইন্স এর চট্রগ্রাম টু আবুধাবির আপডেট বিমান ভাড়া হলো; ১,১৭,৩৫০ টাকা।

আবুধাবি টু চট্টগ্রাম ইত্তেহাদ এয়ারলাইন্স

এতক্ষণ ইত্তেহাদ এয়ারলাইন্স এর চট্রগ্রাম থেকে আবুধাবির বিমান ভাড়া সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। এখন তথ্য প্রদান করবো আবুধাবি থেকে চট্রগ্রাম এর বিমান ভাড়া সম্পর্কে। ঈদের আগে ইত্তেহাদ এয়ারলাইন্স এর আবুধাবি থেকে চট্টগ্রাম ১,১৭,০১২ টাকা বিমান ভাড়া রয়েছে।

আবুধাবি - সিলেট - আবুধাবি ইত্তেহাদ এয়ারলাইন্স

বর্তমানে ইত্তেহাদ এয়ারলাইন্স এর আবুধাবি থেকে সিলেট উক্ত এয়ার রুটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো; ১,৩১,৫২৬ টাকা। এছাড়াও, সিলেট বিমানবন্দর থেকে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি ইত্তেহাদ এয়ারলাইন্সের টিকেটের দাম; ১,৫০,৭৫৩ টাকা।

উপসংহার

আজকের আর্টিকেলে ২০২৪ সালের ইত্তেহাদ এয়ারলাইন্স টিকেট দাম সম্পর্কে আপনাদের সাথে পরিপূর্ণ আলোচনা করার চেষ্টা করেছি। মনে রাখবেন, আমাদের এই আর্টিকেলটি সর্বশেষ হালনাগাদ বা আপডেট করা হয়েছে ১ এপ্রিল ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন