ইতালি থেকে আমেরিকা যাওয়ার উপায়, কত কিলোমিটার, খরচ কত

ইতালি থেকে আমেরিকা যাওয়ার উপায়, কত কিলোমিটার, খরচ কত
পূর্বের পোস্টে ২০২৪ সালের দুবাই থেকে ক্রোয়েশিয়া ভিসা আপডেট, দুবাই থেকে ক্রোয়েশিয়া যেতে কত টাকা লাগে সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের পোস্টে তথ্য প্রদান করা হবে ইতালি থেকে আমেরিকা যাওয়ার উপায়, কত কিলোমিটার, খরচ কত সেই বিষয়গুলো সম্পর্কে।

ইতালি থেকে আমেরিকা যাওয়ার উপায়

ইতালি থেকে আমেরিকা যাওয়ার উপায় সম্পর্কে জানতে অনেকে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। ইতালিতে অবস্থানরত যেকোনো বিশ্বস্ত এজেন্সির মাধ্যমে আপনারা ইতালি থেকে আমেরিকা যাওয়ার ভিসার সকল কাজ করিয়ে নিতে পারবেন।


কিন্তু, আপনাকে একটি বিষয় অত্যন্ত গুরুত্ব সহকারে খেয়াল রাখতে হবে আর সেটি হলো অন্তত ৬ থেকে ৭ টি দেশ ভ্রমনের পূর্ব অভিজ্ঞতা। এছাড়াও, আপনি যদি পূর্বে কানাডা, ইতালি, জার্মানি এসকল দেশ ভ্রমণ করে থাকেন তবে, খুব সহজে আমেরিকার ভিসা পাবেন আসা করা যায়।


মনে রাখবেন, আমেরিকা ভিসা আপনি পাবেন কি পাবেন না সেটি সম্পূর্ণ ভাবে আমেরিকার এম্বাসির উপরে নির্ভর করে। সুতরাং, কেউ যদি আপনাকে গ্যারান্টি সহকারে আমেরিকা ভিসা প্রদানের প্রতিশ্রুতি দেয় সেটি যথাযথ ভাবে বিবেচনা করে নিবেন।

ইতালি থেকে আমেরিকা কত কিলোমিটার

ইতালি থেকে আমেরিকার দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে আজকের পোস্টের এই পর্যায়ে তথ্য প্রদান করা হবে। গুগল ম্যাপ থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, ইতালি থেকে আমেরিকার মোট দূরত্ব হলো; ৮,৬১৪ কিলোমিটার।

ইতালি থেকে আমেরিকা যেতে কত টাকা লাগে

আজকের পোস্টের তৃতীয় টপিক অর্থাৎ, ইতালি থেকে আমেরিকা যেতে কত টাকা লাগে সেই বিষয়টি সম্পর্কে এই পর্যায়ে তথ্য প্রদান করবো। আমেরিকার ভিসা সংশ্লিষ্ট একটি সরকারি ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ইতালি থেকে আমেরিকা যেতে ভিসা ফি বাবদ ১৯৮ ডলার লাগবে।

উপসংহার

আজকের এই পোস্টে ইতালি থেকে আমেরিকা যাওয়ার উপায়, কত কিলোমিটার, খরচ কত সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন