মালয়েশিয়া থেকে ইতালি যাওয়ার উপায়, যেতে কত টাকা লাগে

মালয়েশিয়া থেকে ইতালি যাওয়ার উপায়, যেতে কত টাকা লাগে
মালয়েশিয়া থেকে ইতালি যাওয়ার উপায়, যেতে কত টাকা লাগে সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা মালয়েশিয়া থেকে ইতালি যাওয়ার বিষয়ে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

মালয়েশিয়া থেকে ইতালি যাওয়ার উপায়

মালয়েশিয়া অবস্থানরত অনেক মানুষ রয়েছেন যারা মালয়েশিয়া থেকে ইতালি যাওয়ার উপায় সম্পর্কে জানতে গুগল সহ অন্যান্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। অনেকে ভাবেন মালয়েশিয়া থেকে ইতালি যাওয়া হয়তো অনেক সহজ বা খুব অল্প সময়ে মালয়েশিয়া থেকে ইতালি যাওয়া যায় কিন্তু এটি সম্পূর্ণ ভুল ধারণা।

আপনারা যারা মালয়েশিয়া থেকে ইতালি যেতে চান তাদের অবশ্যই ধৈর্য সহকারে সঠিক উপায়ে ভিসার জন্য চেষ্টা করতে হবে। আপনি যদি সবচেয়ে সহজে মালয়েশিয়া থেকে ইতালি ভিসা পেতে চান তবে, অন্তত ৭ থেকে ৮ দেশ ভ্রমণ করুন এবং আপনার পাসপোর্টটি হেভি করুন।


আপনার পাসপোর্টটি যত হেভি হবে আপনার ইতালির ভিসা পাওয়ার সম্ভাবনা তত বৃদ্ধি পেতে থাকবে। সবচেয়ে ভালো হবে যদি আপনি ইউরোপের একটি দুটি দেশ ঘুরতে পারেন। এভাবে ৭ থেকে ৮ টি দেশ ঘুরার পরে আপনি মালয়েশিয়া অবস্থানরত ইতালির এম্বাসিতে যোগাযোগ করবেন।

একই সাথে ইতিমধ্যে যারা মালয়েশিয়া থেকে বৈধ উপায়ে ইতালিতে গিয়েছে তাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। তাদের পূর্ব অভিজ্ঞতা গুলো জেনে নিতে পারলে সম্পূর্ণ প্রক্রিয়াটি আপনার জন্য অনেক সহজ হয়ে যাবে। কারণ, তারা মালয়েশিয়া থেকে ইতালি যাওয়ার সম্পূর্ণ প্রক্রিয়াটি যথেষ্ট ভালো করে জানে।

মালয়েশিয়া থেকে ইতালি যেতে কত টাকা লাগে

অনেক বন্ধুরা, মালয়েশিয়া থেকে ইতালি যেতে কত টাকা লাগে সেই বিষয়টি সম্পর্কে জানতে চান। কিন্তু অতন্ত্য দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, মালয়েশিয়া থেকে ইতালি ভিসা ফি বা অনন্য খরচ বাবদ কত টাকা লাগে সেই বিষয়টি সম্পর্কে কোন সোর্স থেকে সঠিক তথ্য পাওয়া সম্ভব হয়নি।

মালয়েশিয়া থেকে ইতালি কত কিলোমিটার

আজকের আর্টিকেলের এই পর্যায়ে মালয়েশিয়া থেকে ইতালি কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে আপনাদের জানানো হবে। গুগল এর ম্যাপ থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, মালয়েশিয়া থেকে ইতালির সর্বমোট দূরত্ব হলো ৯,৬৪০ কিলোমিটার।

মালয়েশিয়া থেকে ইতালি যেতে কত সময় লাগে

বন্ধুরা, সাধারণত আপনার প্রদত্ত সকল তথ্য যাচাই বাছাই শেষে ইতালি এম্বাসি থেকে ভিসা প্রদান করতে ১৫ কর্মদিবস এর মত সময় লাগে। তবে, বিশেষ ক্ষেত্রে মালয়েশিয়া অবস্থানরত ইতালি এম্বাসি থেকে ভিসা প্রদান করতে আরো কম বা বেশি সময় লাগতে পারে।

সর্বশেষ কথা

আজকের আর্টিকেলে মালয়েশিয়া থেকে ইতালি যাওয়ার উপায়, যেতে কত টাকা লাগে, দূরত্ব কত সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি আপনার যদি ভালো লাগে তবে, উক্ত আর্টিকেলটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন