মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়ার উপায়, দূরত্ব কত, যেতে কত টাকা লাগে

মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়ার উপায়, দূরত্ব কত, যেতে কত টাকা লাগে
মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়ার উপায়, দূরত্ব কত কিলোমিটার, যেতে কত টাকা লাগে সেই বিষয়গুলো সম্পর্কে এই পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়া সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়ার উপায়

মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়ার উপায় সম্পর্কে জানতে অনেকে অনলাইনে সার্চ করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে বলছি, মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়া একটি কষ্টসাধ্য ব্যাপার কারণ, মালয়েশিয়ায় পর্তুগালের কোন এম্বাসি নেই।

সুতরাং, আপনি যদি মালয়েশিয়া থেকে পর্তুগাল যেতে চান তবে, আপনাকে ফাইল সাবমিট এর কাজটি থাইল্যান্ড অথবা সিঙ্গাপুর থেকে করতে হবে। কিন্তু, আপনি চাইলেই মালয়েশিয়া থেকে পর্তুগাল যেতে পারবেন না। আপনাকে সঠিক নিয়ম মেনে মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়ার চেষ্টা করতে হবে।


আপনি চেষ্টা করবেন মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়ার আগে অন্তত ৭ থেকে ৮ টি দেশ ভ্রমণ করার জন্য। সবচেয়ে ভালো হবে যদি আপনি পর্তুগাল যাওয়ার আগে বা ভিসা এপ্লাই করার আগে ইউরোপের কয়েকটি দেশ ভ্রমণ করার পূর্ব অভিজ্ঞতা থাকে।

এছাড়াও, উপরের ভিডিওটিতে আমরা আপনাদের সঙ্গে মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়ার উপায় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করেছি। সুতরাং, আপনারা যারা মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়ার নিয়ম সম্পর্কে আরো অনন্য তথ্য জানতে চান তারা আপনার প্রশ্নটি কমেন্ট করে লিখে জানান ।

মালয়েশিয়া থেকে পর্তুগাল যেতে কি কি লাগে

বন্ধুরা, মালয়েশিয়া থেকে পর্তুগাল যেতে আপনার যে যে ডকুমেন্টস গুলো লাগবে সেগুলো হলো; পাসপোর্ট, ব্যাংক স্টেটমেন্ট, NOC লেটার, এপ্লিকেশন ফর্ম, ট্রাভেল ইন্সুরেন্স, ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, ইনভিটেশন লেটার‌ ইত্যাদি।

মালয়েশিয়া থেকে পর্তুগাল কত কিলোমিটার

আজকের পোষ্টের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে মালয়েশিয়া থেকে পর্তুগাল কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করবো। গুগল ম্যাপ থেকে সংগ্রহিত বা প্রাপ্ত তথ্য অনুযায়ী, মালয়েশিয়া থেকে পর্তুগালের মোট দূরত্ব হলো; ১১,৪১০ কিলোমিটার।

মালয়েশিয়া থেকে পর্তুগাল যেতে কত টাকা লাগে

বন্ধুরা, যেহেতু মালয়েশিয়ায় পর্তুগালের কোন এম্বেসি নেই সুতরাং, মালয়েশিয়া থেকে পর্তুগাল যেতে আপনার কত টাকা খরচ হবে সেই বিষয়টি সম্পর্কে আমরা কোন তথ্য প্রদান করতে পারছি না। তবে, আপনি চাইলে যেকোনো ট্রাভেল এজেন্সির সাথে উক্ত বিষয়টি সম্পর্কে কথা বলে নিতে পারেন।

শেষ কথা

আজকের পোস্টে আমরা আপনাদের সাথে মালয়েশিয়া থেকে পর্তুগাল যাওয়ার উপায়, দূরত্ব কত কিলোমিটার, যেতে কত টাকা লাগে সহ ইত্যাদি বিষয় গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনি ভালো লেগে থাকে তবে, এটি আপনার পরিচিত অথবা বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন