দুবাই টুরিস্ট ভিসার দাম কত 2024 | দুবাই ভিজিট ভিসা খরচ কত ২০২৪

দুবাই টুরিস্ট ভিসার দাম কত 2024 | দুবাই ভিজিট ভিসা খরচ কত ২০২৪
২০২৪ সালে দুবাই টুরিস্ট ভিসার দাম কত, দুবাই ভিজিট ভিসা খরচ সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে এই ব্লগে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা দুবাই টুরিস্ট (ভিজিট) ভিসা সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তারা সম্পূর্ণ ব্লগটি পড়তে থাকুন।

দুবাই টুরিস্ট ভিসার দাম কত 2024

২০২৪ সালে দুবাই টুরিস্ট ভিসার দাম সম্পর্কে অনেক মানুষ গুগল সহ অন্যান্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। সাধারণত দুবাই এর টুরিস্ট ভিসার দাম (Dubai Tourist Dubai Visa Fee) নির্ণয় করা হয়ে থাকে দুটি বিষয়ের উপরে একটি হল ভিসার মেয়াদ এবং অন্যটি হলো এন্ট্রি।


দুবাই এর একটি সরকারি ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, দুবাই এর বর্তমানে ৩০ দিন মেয়াদি সিঙ্গেল এন্ট্রি ভিসার দাম ২৫০ দিরহাম, ৩০ দিন মেয়াদি মাল্টিপল এন্ট্রি ভিসা ৬৯০ দিরহাম, ৯০ দিন মেয়াদি সিঙ্গেল এন্ট্রি ৬০০ দিরহাম এবং ৯০ দিন মেয়াদি মাল্টিপল এন্ট্রি ভিসার দাম ১,৭৪০ দিরহাম।

তবে, একটি গুরুত্বপূর্ণ বিষয় মনে রাখবেন আর সেটি হলো আপনি যদি ভিসার মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরেও দুবাই অবস্থান করেন তবে, আপনাকে প্রতিদিনের জন্য ১০০ দিরহাম করে ফাইন করা হবে। এছাড়াও, আউট পাসের জন্য ২৫০ দিরহাম চার্জ করা হবে।

দুবাই ভিজিট ভিসা খরচ কত ২০২৪

বন্ধুরা, আমরা ইতিমধ্যে আপনাদের সঙ্গে উপরে দুবাই টুরিস্ট ভিসার দাম সম্পর্কে আলোচনা করেছি। তবে, দুবাই ভিজিট বা টুরিস্ট ভিসা‌ আবেদন সহ সব মিলিয়ে আপনার কত টাকা খরচ করতে হবে সেটি অনেকটাই আপনার ট্রাভেল এজেন্সি উপরে নির্ভর করে।

সুতরাং, দুবাই ভিজিট ভিসার জন্য সর্বমোট আপনাকে কত টাকা খরচ করতে হবে সেটি সম্পর্কে জানতে দয়া করে আপনার ট্রাভেল এজেন্সির সাথে আলোচনা করুন। আপনার জন্য আমাদের পরামর্শ থাকবে সব সময় বিশ্বস্ত এজেন্সির মাধ্যমে ভিসার জন্য আবেদন করবেন।

দুবাই ভিজিট ভিসা বের হতে কতদিন লাগে

কয়েকটি বিশ্বস্ত সোর্স থেকে সংগ্রহীত তথ্য অনুসারে, দুবাই ভিজিট ভিসা বের হতে সাধারণত ৩ থেকে ৫ কর্ম দিবসের মত সময় লেগে থাকে। সুতরাং, আপনার প্রদত্ত সকল তথ্য যদি সঠিক থাকে তবে, আশা করা যায় আপনি দুবাই এর ভিজিট ভিসা ৩ থেকে ৫ কর্ম দিবসের মধ্যেই পেয়ে যাবেন।

পরিশেষে কিছু কথা

আমাদের আজকের এই ব্লগে আমরা আপনাদের সাথে দুবাই এর টুরিস্ট ভিসা বা ভিজিট ভিসা সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করার চেষ্টা করেছি। ব্লগটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধু বা পরিচিত মানুষদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন