কুরবানির ঈদ ২০২৪ কত তারিখে | ঈদুল আজহা ২০২৪ কত তারিখে

কুরবানির ঈদ ২০২৪ কত তারিখে | ঈদুল আজহা ২০২৪ কত তারিখে
কুরবানির ঈদ ২০২৪ কত তারিখে অথবা ঈদুল আজহা ২০২৪ কত তারিখে সেই বিষয় সম্পর্কে আজকের এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয় সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

কুরবানির ঈদ ২০২৪ কত তারিখে

কুরবানির ঈদ ২০২৪ কত তারিখে | ঈদুল আজহা ২০২৪ কত তারিখে

ইন্টারনেটে অনেকে কুরবানির ঈদ ২০২৪ কত তারিখে সেই বিষয়টি জানতে অনুসন্ধান করে থাকেন। কয়েকদিন আগেই পালিত হয়ে গেল মুসলমানদের সবচেয়ে বড় ধর্মের উৎসব ঈদুল ফিতর। সাধারণত ঈদুল ফিতর এর ২ মাস ১০ দিন পরে কোরবানির ঈদ অনুষ্ঠিত হয়।

সৌদি আরবের কয়েকটি বিশ্বস্ত সোর্স থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই বছরে কোরবানির ঈদ পালিত হবে ১৬ জুন ২০২৪ সালে। যেহেতু বাংলাদেশের সৌদি আরবের পরের দিন ঈদ পালিত হয় সুতরাং, ১৭ই জুন বাংলাদেশে কোরবানির ঈদ পালিত হবে।

ঈদুল আজহা ২০২৪ কত তারিখে

বন্ধুরা, উপরে ইতিমধ্যে আমরা আপনাদের সঙ্গে ২০২৪ সালে ঈদুল আজহা কত তারিখে হবে সেটি সম্পর্কে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারও বলছি, সৌদি আরব সহ অন্যান্য দেশগুলোতে ঈদুল আযহা হবে ১৬ই জুন এবং ১৭ই জুন বাংলাদেশে ঈদুল আযহা পালিত হতে পারে।

উপসংহার

এই আর্টিকেলে কুরবানির ঈদ ২০২৪ কত তারিখে বা ঈদুল আজহা ২০২৪ কত তারিখে সেই বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন