রুপার ভরি কত সৌদি আরব ২০২৪ | সৌদি আরবে ১ কেজি রুপার দাম

রুপার ভরি কত সৌদি আরব ২০২৪ | সৌদি আরবে ১ কেজি রুপার দাম
২০২৪ সালে সৌদি আরবে প্রতি ভরি এবং প্রতি কেজি রুপার দাম কত সেই বিষয়টি সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা সৌদি আরবের রুপার দাম সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

রুপার ভরি কত সৌদি আরব ২০২৪

২০২৪ সালে সৌদি আরবের রুপার ভরি কত সেটি সম্পর্কে জানার জন্য অনেকে অনলাইনে সার্চ করে থাকেন। বর্তমান সময়ে সৌদি আরবের প্রতি গ্রাম রুপার দাম ৩.১৯ সৌদি রিয়াল। অর্থাৎ, সৌদি আরবের প্রতি ভরি রুপার দাম হলো; ৩৭.১৯ সৌদি রিয়াল।

সৌদি আরবে ১ কেজি রুপার দাম

এতক্ষণ তথ্য প্রদান করছিলাম সৌদি আরবের ১ ভরি রুপার দাম সম্পর্কে। আজকের আর্টিকেলের এই পর্যায়ে তথ্য প্রদান করা হবে সৌদি আরবে ১ কেজি রুপার দাম সম্পর্কে। উক্ত আর্টিকেলটি লেখার সময় অনুযায়ী, সৌদি আরবের ১ কেজি রুপার দাম হলো; ৩,১৯০ সৌদি রিয়াল।

সৌদি আরবে রুপার রেট কত

বন্ধুরা, ইতিমধ্যে উপরে আমরা আপনাদের সঙ্গে সৌদি আরবে রুপার রেট সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। তবে, আপনাদের সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে সৌদি আরবের রুপার আপডেট রেট তালিকাভুক্ত করা হল।

  • ১ গ্রাম = ৩.১৯ সৌদি রিয়াল
  • ১ ভরি = ৩.১৯ সৌদি রিয়াল
  • ১ কেজি = ৩,১৯০ সৌদি রিয়াল

সর্বশেষ কথা

বন্ধুরা, ২০২৪ সালে সৌদি আরবের রুপার দাম সম্পর্কে আজকের আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। মনে রাখবেন, আর্টিকেলটি ৫ মে ২০২৪ সালে সর্বশেষ আপডেট করা হয়েছে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন