সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত | ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকেট প্রাইস

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত | ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকেট প্রাইস
সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত এবং ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকেট প্রাইস সম্পর্কে এই পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা সিঙ্গাপুর টু ঢাকা অথবা ঢাকা টু সিঙ্গাপুর বিমান ভাড়া সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত

ইন্টারনেটে অনেকে সিঙ্গাপুর থেকে ঢাকার বিমান ভাড়া সম্পর্কে জানতে অনুসন্ধান করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে নিচে একটি তালিকার মাধ্যমে সিঙ্গাপুর টু ঢাকা আপডেট বিমান ভাড়া তালিকাভুক্ত করা হল।

  • Biman Bangladesh Airlines = 23,322 Tk
  • US Bangla Airlines = 25,858 Tk
  • Singapore Airlines = 37,124 Tk

ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকেট প্রাইস

আজকের পোস্টের এই পর্যায়ে ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকেট প্রাইস সম্পর্কে তথ্য প্রদান করা হবে। নিচে একটি পূর্নাঙ্গ তালিকা যুক্ত করার মাধ্যমে ঢাকা থেকে সিঙ্গাপুর এয়ার রুটের ননস্টপ ফ্লাইটের টিকেট প্রাইস তালিকাভুক্ত করা হয়েছে।

  • ইউএস-বাংলা এয়ারলাইন্স = ২৮,৯৪২ টাকা
  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স = ৩০,০৯৭ টাকা
  • সিঙ্গাপুর এয়ারলাইন্স = ৫৫,৩৮০ টাকা

সিঙ্গাপুর থেকে ঢাকা কত কিলোমিটার

সিঙ্গাপুর থেকে ঢাকার দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে অনেকেই জানেন না তবে, তারা এই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। গুগল এর ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, সিঙ্গাপুর থেকে ঢাকার সর্বমোট দূরত্ব হলো; ৪,০০৯ কিলোমিটার।

সিঙ্গাপুর থেকে ঢাকা যেতে কত সময় লাগে

বন্ধুরা, ননস্টপ ফ্লাইটে করে সিঙ্গাপুর থেকে ঢাকা যেতে সবচেয়ে কম সময় অর্থাৎ, ৪ ঘন্টা ৫ মিনিট থেকে ৪ ঘন্টা ১০ মিনিট সময় লাগবে। বর্তমানে সিঙ্গাপুর - ঢাকা - সিঙ্গাপুর এয়ার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং সিঙ্গাপুর এয়ারলাইন্স নিয়মিত ননস্টপ ফ্লাইট পরিচালনা করে থাকে।

উপসংহার

আজকের এই পোস্টে সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া কত, ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকেট প্রাইস সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করার চেষ্টা করেছি। মনে রাখবেন, এই পোস্টটি সর্বশেষ আপডেট করা হয়েছে ২ মে ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন