কানাডা ডলার রেট ২০২৪ | কানাডার ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

কানাডা ডলার রেট ২০২৪ | কানাডার ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
২০২৪ সালে কানাডা ডলার রেট বা কানাডার ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় সম্পর্কে এই পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা কানাডার ডলার রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

কানাডা ডলার রেট ২০২৪

অনলাইনে অনেকে ২০২৪ সালে কানাডা ডলার রেট কত সেটি সম্পর্কে জানতে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে নিচে একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করার মাধ্যমে কানাডার ডলার রেট দেখানো হল।


এই মুহূর্তে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টে আপনারা কানাডার আপডেট ডলার রেট সম্পর্কে দেখতে পারছেন। যেহেতু, উপরের প্রাইস চার্টটি স্বয়ংক্রিয় ভাবে কাজ করে সুতরাং, উপরের প্রাইস চার্টে আপনার সব সময় কানাডার আপডেট ডলার রেট দেখতে পারবেন।

কানাডার ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

আজকের এই পোস্টটি যখন লিখছিলাম তখনকার সময় অনুযায়ী, কানাডার ১ টাকা সমান বাংলাদেশের ৮৫ টাকা ৮১ পয়সা। তবে, আপনারা যখন উক্ত পোস্টটি পড়ছেন তখনকার সময়কাল অনুযায়ী, কানাডার ১ টাকা বাংলাদেশের কত সেটি সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইস চার্টটি অনুসরণ করুন।

সর্বশেষ কথা

আজকের এই ছোট্ট পোস্টে ২০২৪ সালে কানাডা ডলার রেট অর্থাৎ, কানাডার ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধু অথবা পরিচিতদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন