বাংলাদেশে ডলারের দাম কত ২০২৪ | 1 ডলার বাংলাদেশের কত টাকা 2024

বাংলাদেশে ডলারের দাম কত ২০২৪ | 1 ডলার বাংলাদেশের কত টাকা 2024
২০২৪ সালে বাংলাদেশে ডলারের দাম কত অর্থাৎ, 1 ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয় সম্পর্কে এই পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা বাংলাদেশে ডলারের রেট কত সেটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

বাংলাদেশে ডলারের দাম কত ২০২৪

উক্ত পোস্টটি যখন লিখছি তখনকার সময় অনুযায়ী, ২০২৪ সালে বাংলাদেশে ডলারের দাম হলো; ১১৭ টাকা ৩২ পয়সা। তবে, ডলারের রেট যেহেতু পরিবর্তন হয় সুতরাং, বাংলাদেশে ডলারের আপডেট দাম জানতে নিচের লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।


এই মূহুর্তে উপরে আপনারা বাংলাদেশে আপডেট ডলারের রেট কত সেটি সম্পর্কে দেখতে পারছেন। তবে, আপনারা যারা পরবর্তীতে আবারো বাংলাদেশে ডলারের দাম সম্পর্কে জানতে আগ্রহী তারা চাইলে এই পোস্টটি বুকমার্ক করে রাখতে পারেন।

1 ডলার বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, আমরা আপনাদের সঙ্গে ইতিমধ্যে উপরে একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করার মাধ্যমে 1 ডলার বাংলাদেশের কত টাকা সেটি দেখিয়েছি। তবে, উক্ত পোস্টটি লেখার সময়কাল অনুযায়ী, 1 ডলার সমান বাংলাদেশের ১১৭ টাকা ৩২ পয়সা।

১০০ ডলার বাংলাদেশের কত টাকা

বন্ধুরা, আপনারা যারা ১০০ ডলার বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টে এর পরিবর্তে ১০০ বসিয়ে দিন।

১০০০ ডলার বাংলাদেশের কত টাকা

উক্ত পোস্টটি লেখার সময় অনুযায়ী, আমেরিকার ১০০০ ডলার সমানে বাংলাদেশের ১,১৭,৩২০ টাকা। তবে, আমেরিকার ১০০০ ডলার বাংলাদেশের কত সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইস চার্টে এর পরিবর্তে ১০০০ বসিয়ে দিন।

পরিশেষে কিছু কথা

আজকের এই পোস্টে ২০২৪ সালে বাংলাদেশে ডলারের দাম কত বা বাংলাদেশের ডলার রেট সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করার চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন