রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার | মক্কা থেকে মদিনার মোট দূরত্ব কত

রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার | মক্কা থেকে মদিনার মোট দূরত্ব কত
রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার, মক্কা থেকে মদিনার দূরত্ব কত সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করা হবে এই ব্লগে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ ব্লগটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার

গুগলে রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার সেটি সম্পর্কে অনেক সার্চ হয়ে থাকে। সুতরাং, উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে বলছি, ৮৭২ কিলোমিটার হলো রিয়াদ থেকে মক্কার সর্বমোট দূরত্ব।

মক্কা থেকে মদিনার দূরত্ব কত

আজকের ব্লগের দ্বিতীয় প্রশ্ন অর্থাৎ, মক্কা থেকে মদিনার দূরত্ব কত সেটি সম্পর্কে এই পর্যায়ে তথ্য প্রদান করবো। গুগল ম্যাপ এর মতে, মক্কা থেকে মদিনার সর্বমোট দূরত্ব হলো ৪৩৪ কিলোমিটার।

দাম্মাম থেকে মক্কা কত কিলোমিটার

বন্ধুরা, দাম্মাম থেকে মক্কার সড়ক পথের মোট দূরত্ব হলো ১,২৮০ কিলোমিটার। সড়ক পথে দাম্মাম থেকে মক্কা যেতে আপনার মোটামুটি ১২ থেকে ১৫ ঘন্টার মত সময় লাগবে।

জেদ্দা থেকে মক্কা কত কিলোমিটার

গুগলের ম্যাপ থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, জেদ্দা থেকে মক্কা এর সড়ক পথের দূরত্ব হলো ৮৮ কিলোমিটার। সড়ক পথে জেদ্দা থেকে মক্কা যেতে আপনার ১ ঘন্টা ১০ মিনিটের মত সময় লাগতে পারে।

মক্কা থেকে তায়েফের দূরত্ব কত

মক্কা থেকে তায়েফের দূরত্ব হলো; ৯২ কিলোমিটার বা ৫৭ মাইল। আপনি যদি সড়ক পথে করে মক্কা থেকে তায়েফ যেতে চান তবে, আপনার আনুমানিক ১ ঘন্টা ১৫ মিনিটের মত সময় লাগতে পারে।

মক্কা থেকে তাবুক কত কিলোমিটার

গুগল ম্যাপ এর মতে, মক্কা থেকে তাবুক এর দূরত্ব ১,০০৫ কিলোমিটার। মক্কা থেকে তাবুক এর এই ১,০০৫ সড়ক পথে করে যেতে আপনার মোটামুটি ১১ ঘন্টা বা তার থেকে বেশি সময় লাগতে পারে।

বাংলাদেশ থেকে মক্কা কত কিলোমিটার

সর্বশেষ বাংলাদেশ থেকে মক্কা কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদানের মাধ্যমে এই ব্লগটি সমাপ্ত করা হবে। গুগল এর ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বাংলাদেশ থেকে মক্কার দূরত্ব ৫,১৬৬ কিলোমিটার।

পরিশেষে কিছু কথা

আজকের এই ব্লগে মক্কা থেকে কোন জায়গার দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। ব্লগটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করার মাধ্যমে আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন