সালাম সিমের নাম্বার চেক করার নিয়ম | সালাম সিমের ইন্টারনেট চেক

সালাম সিমের নাম্বার চেক করার নিয়ম | সালাম সিমের ইন্টারনেট চেক
সালাম সিমের নাম্বার চেক করার নিয়ম, সালাম সিমের ইন্টারনেট চেক সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে এই পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা সালাম সিমের নাম্বার অথবা ইন্টারনেট চেক সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

সালাম সিমের নাম্বার চেক করার নিয়ম

ইন্টারনেটে অনেকে সালাম সিমের নাম্বার চেক করার নিয়ম সম্পর্কে জানতে অনুসন্ধান করে থাকেন। আপনি খুব সহজে *108# এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনার সালাম সিমের নাম্বার চেক করতে পারবেন। এছাড়াও, আপনারা *100# ডায়াল করে তারপর 8 ডায়াল করার মাধ্যমেও সালাম সিম এর নাম্বার দেখতে পারবেন।

উপরের দুটি নিয়ম ছাড়াও আরো নিয়ম রয়েছে সালাম সিমেন্ট নাম্বার দেখার জন্য সেগুলো হলো; 1101 নাম্বারে কল করার মাধ্যমে এবং সর্বশেষ যে নিয়মটির মাধ্যমে আপনারা সালাম সিমে নাম্বার দেখতে পারবেন সেটি হলো; MySalam মোবাইল অ্যাপস এর মাধ্যমে।

সালাম সিমের ইন্টারনেট চেক

বেশ কয়েকটি উপায় রয়েছে সালাম সিমের ইন্টারনেট চেক করার জন্য। আপনি সবচেয়ে সহজ উপায়ে সালাম সিমের ইন্টারনেট চেক করতে আপনার সালাম সিম থেকে *103# এই কোডটি ডায়াল করতে পারেন।

উপরের নিয়মটি ছাড়াও আপনারা *100# এই কোডটি ডায়াল করে তারপর 3 ডায়াল করার মাধ্যমে অথবা MySalam এপ্লিকেশন থেকেও সালাম সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন।

সালাম সিমের নাম্বার কিভাবে দেখে

বন্ধুরা, আমরা আপনাদের সঙ্গে ইতিমধ্যে উপরে সালাম সিমের নাম্বার কিভাবে দেখে সেটি সম্পর্কে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আবারো বলছি, আপনি সবচেয়ে সহজ উপায়ে *108# ডায়াল করার মাধ্যমে সালাম সিমের নাম্বার দেখতে পারবেন।

সালাম সিমের অফার

বন্ধুরা, আপনারা খুব সহজে সালাম সিমের অফিশিয়াল ওয়েবসাইট থেকে সালাম সিমের সকল অফার চেক করতে পারবেন। এছাড়াও, আপনারা সালাম সিমের মোবাইল অ্যাপ MySalam থেকেও সকল প্রকার অফার চেক করতে পারবেন। সালাম সিমের ওয়েবসাইট থেকে অফার চেক করতে এখানে ক্লিক করতে পারেন।

পরিশেষে কিছু কথা

আমাদের আজকের এই পোস্টে সালাম সিমের নাম্বার চেক করার নিয়ম, সালাম সিমের ইন্টারনেট চেক সহ ইত্যাদি বিষয়গুলো বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধু অথবা পরিচিতদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন