সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়া

সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়া
সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়া সম্পর্কে আজকের এই আর্টিকেলে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়া সম্পর্কে তথ্য পেতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়া

সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়া সম্পর্কে তথ্য পেতে ইন্টারনেটে অনেকে সার্চ করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে নিচে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর মালয়েশিয়া শাখার ঠিকানা প্রদান করা হয়েছে।

  • 126, Jalan Tun H S Lee, City Centre, 50000 Kuala Lumpur, Wilayah Persekutuan Kuala Lumpur, Malaysia

সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়া নাম্বার

এতক্ষণ তথ্য প্রদান করছিলাম সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়ার ঠিকানা সম্পর্কে। এই পর্যায়ে তথ্য প্রদান করা হবে সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়া মোবাইল নাম্বার সম্পর্কে। সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়ার নাম্বার হলো; +60 16 247 0382 এটি।

বাংলাদেশ থেকে মালয়েশিয়া কুরিয়ার সার্ভিস

অনেকে রয়েছেন যারা বাংলাদেশ থেকে মালয়েশিয়া কুরিয়ার সার্ভিস সম্পর্কে তথ্য পেতে গুগলে অনুসন্ধান করে থাকেন। কম খরচে বাংলাদেশ থেকে মালয়েশিয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কোন পার্সেল পাঠাতে চাইলে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সাথে যোগাযোগ করতে পারেন। নিচে তাদের যোগাযোগ নাম্বারটি প্রদান করা হল।

  • 09612003003

উপসংহার

আজকের এই আর্টিকেলে সুন্দরবন কুরিয়ার সার্ভিস মালয়েশিয়া সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন