বাহরাইন দিনার রেট বাংলাদেশ | ১ দিনার = কত টাকা ১২ আগস্ট ২০২৪

বাহরাইন দিনার রেট বাংলাদেশ | ১ দিনার = কত টাকা ১৭ জুলাই ২০২৪
বাহরাইন দিনার রেট বাংলাদেশ অথবা, ১ দিনার = কত টাকা সেই বিষয়টি সম্পর্কে আজকের এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা বাহরাইন দিনার রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

বাহরাইন আজকের দিনার রেট

ইন্টারনেটে অনেকে বাহরাইন দিনার রেট সম্পর্কে জানতে অনুসন্ধান করে থাকেন। আপনারা যারা বাহরাইন আজকের দিনার রেট সম্পর্কে জানতে এই আর্টিকেলটি ওপেন করেছেন তাদের সুবিধার্থে, নিচে একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করার মাধ্যমে বাহরাইন টাকার রেট দেখানো হল।


এই মূহুর্তে উপরে আপনারা বাহরাইন আজকের আপডেট দিনার রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা চাইলে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টে এর পরিবর্তে অন্য যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ বাহরাইন দিনারের রেট দেখে নিতে পারেন।

বাহরাইন দিনার রেট বাংলাদেশ

বাহরাইন দিনার বাংলাদেশ টাকা
বাহরাইন ১ দিনার ৩১১.৮১ টাকা
বাহরাইন ৫ দিনার ১,৫৫৯ টাকা
বাহরাইন ১০ দিনার ৩,১১৮ টাকা
বাহরাইন ২০ দিনার ৬,২৩৬ টাকা
বাহরাইন ২৫ দিনার ৭,৭৯৫ টাকা
বাহরাইন ৫০ দিনার ১৫,৫৯০ টাকা
বাহরাইন ১০০ দিনার ৩১,১৮১ টাকা
বাহরাইন ২০০ দিনার ৬২,৩৬২ টাকা
বাহরাইন ৫০০ দিনার ১,৫৫,৯০৫ টাকা
বাহরাইন ১,০০০ দিনার ৩,১১,৮১০ টাকা
বাহরাইন ১,৫০০ দিনার ৪,৬৭,৭১৫ টাকা
বাহরাইন ১,৮০০ দিনার ৫,৬১,২৫৮ টাকা
বাহরাইন ২,০০০ দিনার ৬,২৩,৬২০ টাকা

বাহরাইন ১ দিনার = কত টাকা

বন্ধুরা, আজকের এই আর্টিকেলটি যখন লিখছিলাম তখনকার সময় অনুযায়ী, বাহরাইনের ১ দিনার = বাংলাদেশের ৩১১ টাকা ৮১ পয়সা। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, বাহরাইন আপডেট টাকার রেট জানতে উপরের লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

বাহরাইন ১০ টাকা বাংলাদেশের কত

বাহরাইনের ১০ দিনারের মান বাংলাদেশের মুদ্রায় কত হবে সেটি জানতে হলে বর্তমান টাকার রেট জানা প্রয়োজন। সাম্প্রতিক তথ্য অনুযায়ী, ১ বাহরাইনি দিনার বাংলাদেশের মুদ্রায় ৩১১ টাকা ৮১ পয়সা। সেই হিসাবে, বাহরাইনের ১০ দিনারের মান হবে ৩,১১৮ টাকা।

তবে, মুদ্রার বিনিময় হার প্রতিনিয়ত পরিবর্তিত হতে থাকে সুতরাং, এই মান উঠা-নামা করতে পারে। সুতরাং, আপনারা যারা বাহরাইন আপডেট টাকার মান সম্পর্কে জানতে চান তারা দয়া করে উপরে প্রদান করা আমাদের লাইভ প্রাইস চার্ট ফলো করুন।

বাহরাইন ১০০ টাকা বাংলাদেশের কত

বাহরাইন ১০০ দিনার (BHD) বাংলাদেশের টাকায় (BDT) রূপান্তর করতে হলে বর্তমান বিনিময় হার জানা প্রয়োজন। সুতরাং, বাহরাইন ১০০ দিনার বাংলাদেশের কত সেটির আপডেট রেট সম্পর্কে জানতে চাইলে উপরের লাইভ প্রাইস চার্টের এমাউন্ট এর ঘরে এর পরিবর্তে ১০০ বসিয়ে দিন।

বাহরাইন ৫০০ টাকা বাংলাদেশের কত

আমরা আমাদের আজকের এই আর্টিকেলটি যখন লিখছিলাম তখনকার টাইম অনুযায়ী, বাহারাইনের ৫০০ টাকা বাংলাদেশের ১,৫৫,৯০৫ টাকা ছিল। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, বাহারাইন 500 টাকা বাংলাদেশে কত সেটি সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

বাহরাইন ১০০০ টাকা বাংলাদেশের কত

বাহরাইন ১০০০ টাকা = বাংলাদেশের ৩ লক্ষ ১১ হাজার ৮১০ টাকা ছিল যখন আমরা আমাদের এই আর্টিকেলটি লিখছিলাম। তবে, আপনারা উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টে থেকে এর পরিবর্তে ১,০০০ বসিয়ে দিলে এর বর্তমান আপডেট প্রাইস সম্পর্কে জানতে পারবেন।

Bahraini Dinar to Bangladeshi Taka

According to the time of writing the article, 1 dinar of Bahrain is equal to 311.81 taka in Bangladesh. However, if you always want to know about the updated money rates in Bahrain, follow the live price chart added at the top of this article.

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে বাহরাইন দিনার রেট বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, আপনি চাইলে আমাদের ওয়েবসাইট থেকে বিশ্বের অনন্য দেশের টাকার রেট জানতে পারবেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন