ভিপিএন ছাড়া ফেসবুক চালানোর নিয়ম

ভিপিএন ছাড়া ফেসবুক চালানোর নিয়ম
ভিপিএন ছাড়া ফেসবুক চালানোর নিয়ম সম্পর্কে আজকের এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ভিপিএন ছাড়া ফেসবুক চালানোর নিয়ম

ইন্টারনেটে অনেকে ভিপিএন ছাড়া ফেসবুক চালানোর নিয়ম সম্পর্কে জানতে অনুসন্ধান করছেন। সুতরাং, উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে আমাদের আজকের আর্টিকেলটি লিখছি।

ভিপিএন ছাড়া ফেসবুক চালানোর নিয়ম

আপনারা যারা ভিপিএন ছাড়া ফেসবুক চালাতে চান তারা চাইলে গুগল প্লে স্টোর থেকে Opera Mini নামক ব্রাউজারটি ইনস্টল করে নিন। তারপর ফেসবুক এর ওয়েবসাইট facebook.com ভিজিট করে নাম্বার/ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

উপরের প্রকৃয়াটি অনুসরণ করার মাধ্যমে আপনারা ভিপিএন ছাড়া ফেসবুক চালাতে পারবেন। উপরের প্রকৃয়াটি সম্পর্কে আপনাদের যদি বুঝতে কোন অসুবিধা হয় তবে, উপরে যুক্ত করা সম্পূর্ণ ভিডিওটি দেখে নিতে পারেন।

সর্বশেষ কথা

আজকের এই আর্টিকেলে ভিপিএন ছাড়া ফেসবুক চালানোর নিয়ম সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করার মাধ্যমে পরবর্তী আর্টিকেল লেখার জন্য আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন