লন্ডন থেকে বাংলাদেশে টাকা পাঠানোর উপায় | লন্ডনের টাকার মান কত

লন্ডন থেকে বাংলাদেশে টাকা পাঠানোর উপায় | লন্ডনের টাকার মান কত
লন্ডন থেকে বাংলাদেশে টাকা পাঠানোর উপায় সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে আজকের এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে তথ্য পেতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

লন্ডন থেকে বাংলাদেশে টাকা পাঠানোর উপায়

অনেকে লন্ডন থেকে বাংলাদেশে টাকা পাঠানোর উপায় সম্পর্কে জানেন না তবে, তারা উক্ত বিষয়টি সম্পর্কে জানতে গুগলে সার্চ করে থাকেন। বিষয়টি সম্পর্কে যারা জানেন না তাদের সুবিধার্থে, নিচে লন্ডন থেকে বাংলাদেশে টাকা পাঠানোর কয়েকটি জনপ্রিয় উপায় সম্পর্কে তথ্য প্রদান করা হল।

  • ব্যাংক ট্রান্সফার: বিভিন্ন ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানো যায়। HSBC, Barclays, Lloyds ব্যাংক এর মতো প্রতিষ্ঠানগুলো এই সেবা দেয়।
  • মানি ট্রান্সফার সার্ভিস: Western Union, MoneyGram এবং Ria এর মতো প্রতিষ্ঠানগুলো দ্রুত টাকা পাঠানোর সুযোগ দেয়।
  • অনলাইন মানি ট্রান্সফার প্ল্যাটফর্ম: Wise (পূর্বে TransferWise), Remitly, WorldRemit এর মতো অনলাইন প্ল্যাটফর্মগুলো সহজ ও কম খরচে টাকা পাঠানোর সুযোগ দেয়।
  • মোবাইল ওয়ালেট: বিকাশ, রকেট, এবং নগদ এর মতো মোবাইল ওয়ালেটেও টাকা পাঠানো যায়।

লন্ডনের টাকার মান কত

আজকের এই আর্টিকেলটি যখন লিখছি তখনকার সময় অনুযায়ী, লন্ডনের টাকার মান হলো; ১৪৮ টাকা ৬২ পয়সা। তবে, আপনারা যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, লন্ডনের ১ পাউন্ড বাংলাদেশের কত টাকা সেটি সম্পর্কে জানতে নিচে লিংক করা আর্টিকেলটি পড়ুন।

উপসংহার

আজকের এই আর্টিকেলে লন্ডন থেকে বাংলাদেশে টাকা পাঠানোর উপায় সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন