২০২৪ সালে ওমান ভিসা কবে খুলবে

২০২৪ সালে ওমান ভিসা কবে খুলবে
২০২৪ সালে ওমান ভিসা কবে খুলবে সেই বিষয়টি সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ওমানের ভিসা কবে খুলবে সেই বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

ওমান ভিসা কবে খুলবে ২০২৪

ইন্টারনেটে অনেকে ২০২৪ সালে ওমান ভিসা কবে খুলবে সেই বিষয়টি সম্পর্কে জানতে অনুসন্ধান করছেন। বর্তমানে ওমান কয়েকটি ক্যাটাগরির শুধুমাত্র দক্ষ শ্রমিক জন্য ভিসা প্রদান করছেন। তবে, এখনো অদক্ষ শ্রমিকের ভিসা প্রদানের ক্ষেত্রে কোন আপডেট জানা যায়নি।

তবে, প্রবাসী মন্ত্রণালয় ওমানের ভিসা সম্পর্কিত উক্ত সমস্যাটি সমাধানের জন্য কাজ করছে বলে একাধিক বিশ্বস্ত সোর্স থেকে জানা যায়। সুতরাং, যারা বাংলাদেশ থেকে ওমানে যেতে চান তাদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে ওমানের ভিসা খোলার জন্য।


কয়েকটি বিশ্বস্ত ষষ্ঠ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী বর্তমানে শিক্ষক, প্রকৌশলী, নার্স, চিকিৎসক সহ সর্বমোট ১২ টি ক্যাটাগরির জন্য ওমানের ভিসা বা শ্রমবাজার খোলা আছে। এছাড়াও, ওমানে অবস্থানরত মোট ৯৬,০০০ অবৈধ বাংলাদেশী শ্রমিকের বৈধতা প্রদানের তথ্য জানা গিয়েছে।

পরবর্তীতে সময় যখন ওমান সরকার ওমানের সকল ভিসা খুলে দিবে বা খুলে দেওয়ার ঘোষণা দেবে তখন আমরা আপনাদেরকে আর্টিকেলের মাধ্যমে জানিয়ে দেয়া হবে। সুতরাং, ওমানের ভিসা আপডেট সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

উপসংহার

আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে ওমান ভিসা কবে খুলবে সেই বিষয়টি সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করার চেষ্টা করেছি। মনে রাখবেন, এই আর্টিকেলটি সর্বশেষ ১৪ জুলাই ২০২৪ সালে আপডেট করা হয়েছে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন