মালয়েশিয়া স্বর্ণের নতুন দাম ২০২৪

মালয়েশিয়া স্বর্ণের নতুন দাম ২০২৪
স্বর্ণের বাজারে প্রতিনিয়ত পরিবর্তন ঘটছে এবং মালয়েশিয়ায় ২০২৪ সালে স্বর্ণের দামও এর ব্যতিক্রম নয়। এই প্রবন্ধে আমরা মালয়েশিয়ার বর্তমান স্বর্ণের বাজারে ১ গ্রাম ও ১ ভরি স্বর্ণের দাম নিয়ে বিস্তারিত আলোচনা করব।

মালয়েশিয়ায় ১ গ্রাম স্বর্ণের দাম

২০২৪ সালের আজকের এই প্রবন্ধটি লেখার সময় অনুযায়ী, মালয়েশিয়ায় ২৪ ক্যারেট (24K) বিশুদ্ধ স্বর্ণের প্রতি গ্রামের দাম প্রায় ৩৫০.১৫ মালয়েশিয়ান রিঙ্গিত (MYR)। এছাড়াও, মালয়েশিয়ার বাজারে অন্য কত ক্যারেট সোনার দাম কত (প্রতি গ্রাম) সেটি নিচে তালিকাভুক্ত করা হয়েছে।

  • ২৪ ক্যারেট (24K): ৩৫০.১৫ MYR প্রতি গ্রাম
  • ২২ ক্যারেট (22K): ৩২১.০৮ MYR প্রতি গ্রাম
  • ২১ ক্যারেট (21K): ৩০৬.৪৮ MYR প্রতি গ্রাম
  • ১৮ ক্যারেট (18K): ২৬২.৭০ MYR প্রতি গ্রাম

মালয়েশিয়ায় ১ ভরি স্বর্ণের দাম

১ ভরি সমান ১১.৬৬ গ্রাম। বর্তমান সময় অনুযায়ী মালয়েশিয়ায় ২০২৪ সালে ২৪ ক্যারেট (24K) বিশুদ্ধ স্বর্ণের প্রতি ভরির দাম হবে প্রায় ৪,০৮২ MYR (মালয়েশিয়ান রিঙ্গিত)। এছাড়াও, অনন্য ক্যারেট এর প্রতি ভরি সোনার দাম জানতে ১ গ্রামের দামের সাথে ১১.৬৬ গুণ করে নিন।

স্বর্ণের দাম বাজারের পরিস্থিতি, আন্তর্জাতিক মূল্যবৃদ্ধি ও স্থানীয় মুদ্রার পরিবর্তনের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। এই কারণেই নিয়মিত স্বর্ণের দামের আপডেট জানা গুরুত্বপূর্ণ, বিশেষ করে যারা বিনিয়োগ বা গয়না ক্রয়ে আগ্রহী তাদের জন্য।

উপসংহার

আজকের এই ছোট্ট প্রবন্ধে ২০২৪ সালের মালয়েশিয়া স্বর্ণের নতুন (Update) দাম সম্পর্কে তথ্য প্রদান করার চেষ্টা করেছি। মনে রাখবেন, এই প্রবন্ধটি সর্বশেষ হালনাগাদ করা হয়েছে ৩০ আগস্ট ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন