হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর আজকের ফ্লাইট তালিকা

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর আজকের ফ্লাইট তালিকা
হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর আজকের ফ্লাইট তালিকা সম্পর্কে এই পোস্টে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা ঢাকা হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ডমেস্টিক ও ইন্টারন্যাশনাল ফ্লাইট এর তালিকা সম্পর্কে তথ্য পেতে চান তারা সম্পূর্ণ পোস্টটি পড়ুন।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর আজকের ফ্লাইট তালিকা

ঢাকায় অবস্থিত হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ফ্লাইট এর তালিকা সম্পর্কে জানতে অনেকে অনলাইনে সার্চ করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে নিচে একটি পূর্নাঙ্গ তালিকার মাধ্যমে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সকল ফ্লাইট তালিকা প্রদান করা হয়েছে।

উপরের তালিকায় আপনারা সব সময় ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর বা হজরত শাহজালাল বিমানবন্দর এর আপডেট ফ্লাইটের তালিকা সম্পর্কে দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ঢাকা বিমানবন্দরের ফ্লাইটের চার্ট দেখতে এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখুন।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (ঢাকা) আজকের ফ্লাইট তালিকা

বন্ধুরা, আমরা আপনাদের সাথে উপরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (ঢাকা) এর ফ্লাইটের সময়সূচির যে তালিকাটি শেয়ার করেছি সেখানে আপনারা সব সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এর ডোমেস্টিক এবং আন্তর্জাতিক সকল ফ্লাইটের আপডেট সময়সূচী সম্পর্কে জানতে পারবেন।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কোথায় অবস্থিত

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর বাংলাদেশের রাজধানী ঢাকায় অবস্থিত। এটি উত্তর ঢাকার কুর্মিটোলা এলাকায় প্রতিষ্ঠিত হয়েছে। বিমানবন্দরটি দেশের প্রধান বিমানবন্দর হওয়ায় এটি আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ উভয় ধরনের ফ্লাইট পরিচালনা করে।

ঢাকা এয়ারপোর্ট কোন থানায়

ঢাকা এয়ারপোর্ট, অর্থাৎ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, খিলক্ষেত থানার অধীনে অবস্থিত। কুর্মিটোলা এলাকায় অবস্থিত হওয়ায় এটি খিলক্ষেত থানা দ্বারা পরিবেষ্টিত।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইতিহাস

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরটি ১৯৮০ সালে আনুষ্ঠানিক ভাবে চালু হয়েছিল। এটি বাংলাদেশের প্রধান আন্তর্জাতিক বিমানবন্দর হিসেবে পরিচিত। বর্তমানে এটি দেশের সবচেয়ে ব্যস্ততম বিমানবন্দর, যা আন্তর্জাতিক মানের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পূর্ব নাম

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরটি পূর্বে "জিয়া আন্তর্জাতিক বিমানবন্দর" নামে পরিচিত ছিল। তবে, ২০১০ সালে এই বিমানবন্দরের নাম পরিবর্তন করে হযরত শাহজালাল (রহ.) এর নামানুসারে রাখা হয় "শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর"।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ওয়েবসাইট

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ওয়েবসাইট হলো; hsia.gov.bd এটি। এই ওয়েবসাইটে বিমানবন্দরের বিভিন্ন তথ্য, ফ্লাইট শিডিউল, এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সেবা সম্পর্কিত তথ্য পাওয়া যায়।

শেষ কথা

আজকের এই পোস্টে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ফ্লাইট তালিকা সহ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (ঢাকা) এর সম্পর্কে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়েছে। পোস্টটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন