সিঙ্গাপুর এখন কয়টা বাজে

সিঙ্গাপুর এখন কয়টা বাজে
পূর্বের আর্টিকেলে সেনেগাল এখন কয়টা বাজে সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের এই আর্টিকেলে সিঙ্গাপুর এখন কয়টা বাজে সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, সিঙ্গাপুরের লোকাল টাইম সম্পর্কে তথ্য পেতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

সিঙ্গাপুর এখন কয়টা বাজে

অনেক মানুষ রয়েছেন যারা অনলাইনে সিঙ্গাপুর এখন কয়টা বাজে সেটি সম্পর্কে জানতে অনুসন্ধান করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে নিচে একটি লাইভ ঘড়ির মাধ্যমে সিঙ্গাপুরের লোকাল সময় দেখানো হয়েছে।

Current local time in Singapore

এই মূহুর্তে আপনার উপরের লাইভ ঘড়ির মাধ্যমে সিঙ্গাপুর এখন কয়টা বাজে সেটি সম্পর্কে দেখতে পারছেন। যেহেতু, উপরের ঘড়িটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় ভাবে কাজ করে সুতরাং, উপরের ঘড়ি থেকে আপনারা সব সময় সিঙ্গাপুর লোকাল টাইম দেখতে পারবেন।

সিঙ্গাপুরের জিএমটি (GMT) সময়

সিঙ্গাপুরে ব্যবহৃত সময়টি হচ্ছে সিঙ্গাপুর স্ট্যান্ডার্ড টাইম (Singapore Standard Time - SST), যা জিএমটি (GMT) বা ইউটিসি (UTC) এর থেকে ৮ ঘণ্টা (GMT+8) এগিয়ে। অর্থাৎ, যখন গ্রিনউইচ মিন টাইম (GMT) বা ইউটিসি (UTC) এর সময় দুপুর ১২টা, তখন সিঙ্গাপুরে সন্ধ্যা ৮টা।

সিঙ্গাপুর এখন রাত না দিন

অনেক বন্ধুরা গুগলে সিঙ্গাপুর এখন রাত না দিন সেটি সম্পর্কে তথ্য পাওয়ার জন্য অনুসন্ধান করে থাকেন। আপনারা যারা সিঙ্গাপুর এখন রাত না দিন সেই বিষয় সম্পর্কে জানতে চান তারা দয়াকরে  উপরে প্রদান করা স্বয়ংক্রিয় ঘড়িটি অনুসরণ করুন।

সিঙ্গাপুর ও বাংলাদেশের সময়ের পার্থক্য

সিঙ্গাপুর ও বাংলাদেশের মধ্যে সময়ের পার্থক্য হলো ২ ঘণ্টা। সিঙ্গাপুরের সময় বাংলাদেশ এর থেকে ২ ঘণ্টা এগিয়ে রয়েছে। অর্থাৎ, যদি বাংলাদেশে সময় সকাল ১০টা হয় তবে, সিঙ্গাপুরে সেই সময় হবে দুপুর ১২টা।

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে সিঙ্গাপুর এখন কয়টা বাজে, সিঙ্গাপুর জিএমটি (GMT) সময়, সিঙ্গাপুর ও বাংলাদেশের সময়ের পার্থক্য সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন