দুবাই আইফোনের দাম কত জানুন

দুবাই আইফোনের দাম কত জানুন
দুবাইতে আইফোন কেনার সময় অনেকেই চিন্তা করেন এর দাম কেমন হবে এবং কোন মডেলটি সবচেয়ে সাশ্রয়ী। দুবাইতে আইফোনের দাম অন্যান্য দেশের তুলনায় কম হয়, কারণ এখানে ট্যাক্স ও শুল্কের হার কম।

এই আর্টিকেলে আমরা আইফোন ১৬, আইফোন ১৫, আইফোন ১৪, আইফোন ১২ এবং আইফোন ১১ প্রো (১২৮ জিবি) মডেলের বর্তমান দাম নিয়ে আলোচনা করব।

যারা আইফোন কেনার জন্য দুবাইকে পছন্দ করেন, তাদের জন্য এটি একটি গাইড হিসেবে কাজ করবে।

দুবাই আইফোনের দাম কত

দুবাইতে আইফোনের দাম অন্যান্য দেশের তুলনায় কম হতে পারে কারণ এখানে ট্যাক্স ও শুল্কের হার কম। যেকোনো নতুন মডেলের আইফোন কেনার জন্য দুবাই একটি জনপ্রিয় গন্তব্য। যেসব ব্যবহারকারী আন্তর্জাতিকভাবে কম দামে আইফোন পেতে চান, তারা প্রায়ই দুবাই থেকে কেনাকাটা করেন।

দুবাইতে আইফোন ১৬ এর দাম কত

আইফোন ১৬ বাজারে আসার পর এটি দুবাইয়ের দোকানে AED ৪,০০০ থেকে শুরু হতে পারে। এটি বাজারে আসার সাথে সাথে ভিন্ন দোকানে ভিন্ন দাম হতে পারে।

দুবাইতে আইফোন ১৫ এর দাম কত

আইফোন ১৫ মডেল দুবাইতে AED ৩,২০০ থেকে AED ৩,৭০০ এর মধ্যে পাওয়া যেতে পারে। বিভিন্ন দোকানে ও বিক্রয় প্ল্যাটফর্মে আইফোন ১৫ এর দামের কিছুটা পার্থক্য দেখা যায়।

দুবাইতে আইফোন ১৪ এর দাম কত

দুবাইতে আইফোন ১৪ এর দাম সাধারণত AED ২,৯০০ থেকে AED ৩,২০০ এর মধ্যে থাকে। এটি নির্ভর করে স্টোর অফার ও ডিলের উপর, যা বিভিন্ন সময়ে পরিবর্তিত হতে পারে।

দুবাইতে আইফোন ১২ এর দাম কত

দুবাইতে আইফোন ১২ বর্তমানে AED ২,২০০ থেকে AED ২,৫০০ এর মধ্যে পাওয়া যায়। পুরনো মডেল হওয়ায় এর দাম নতুন মডেলের তুলনায় কম।

দুবাইতে আইফোন 11 প্রো 128 জিবি এর দাম কত

আইফোন 11 প্রো 128 জিবি মডেল দুবাইতে প্রায় AED ২,০০০ এর মধ্যে পাওয়া যেতে পারে। তবে এটি নির্ভর করে ব্যবহৃত বা নতুন ইউনিটের উপরও ভিন্ন হতে পারে।

উপসংহার

দুবাইতে আইফোন কেনার সময় কম ট্যাক্সের সুবিধা পাওয়া যায়, যা দাম কম রাখে। এই কারণে অনেকেই দুবাই থেকে আইফোন কিনতে আগ্রহী হন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন
হোয়াটসঅ্যাপ চ্যানেল জয়েন করুন